কোচিং না করায় মুক্তা নামের এক ছাত্রী ও তার মাকে মারধর করে স্কুলে আটকে রাখেন আশুলিয়ার পলাশবাড়ি এলাকার ক্রিয়েটিভ স্কুলের প্রধান শিক্ষক আবদুল কাদের

সাভার উপজেলার আশুলিয়ার পলাশবাড়ি এলাকার ক্রিয়েটিভ  কোচিং না করায় দশম শ্রেণির মুক্তা নামের এক ছাত্রীকে মারধর করে আহত করেছে শবু নামের এক শিক্ষক ।বুধবার সকালে এ ঘটনার প্রতিবাদ করতে গেলে স্কুলটির প্রধান শিক্ষক আবদুল কাদের ও তার ছেলে ইমরান হোসেনসহ আরও কয়েক জন পুনরায় মুক্তা ও তার মা কুলসুম আক্তারকে প্রকাশ্যে মারধর করে একটি কক্ষে আটকে বিস্তারিত »»

রাতে পরীক্ষা দেবেন ৫১ এসএসসি পরীক্ষার্থী

দিনে কোনও কিছু লিখতে নিষেধ থাকায় এবারের এসএসসি পরীক্ষায় ৫১ জন পরীক্ষার্থী রাতে পরীক্ষা দেবেন। আজ তাদের প্রথম পরীক্ষা নেওয়া হবে। মোট চারটি বিষয়ে চার শনিবার তারা রাতে পরীক্ষা দেবেন। গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আব্দুল্লাহ আল বাকী এ তথ্য নিশ্চিত করে জানান, তারা সবাই গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার কেলগমুখার্জী সেমিনারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। বিস্তারিত »»

ছাত্রকে মারার প্রতিবাদ করায় ছাত্রের মাকে লাঞ্চিত করল প্রধান শিক্ষক

দুইদিন বিদ্যালয়ে অনুপস্থিত থাকায় ও বার্ষিক পরীক্ষার জন্য একশত টাকা ফি জমা না দেয়ায় পঞ্চম শ্রেনীর ছাত্র সুমন মিয়াকে বাঁশের কঞ্চি দিয়ে পিটিয়েছে প্রধান শিক্ষক। এতে ছাত্রটি আহত হয়। সোমবার বেলা ৩টার দিকে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের সয়রাগন্ধা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই ঘটনা ঘটে। অভিযুক্ত প্রধান শিক্ষকের নাম আফতাবুজ্জামান। এ দিকে ঘটনার কথা জানতে বিস্তারিত »»

কলেজছাত্রীদের মুখে-শরীরে পোড়া মবিল মাখালো শ্রমিকরা

 নারায়ণগঞ্জে সরকারি মহিলা কলেজের ছাত্রীদের বহন করা বাসেও হামলা চালিয়েছে আন্দোলনরত পরিবহন শ্রমিকরা। এসময় তারা বাসচালক ও ছাত্রীদের গায়ে পোড়া মবিল লেপন করেছে। পাশাপাশি ভেঙেছে বাসের গ্লাস। রোববার (২৮ অক্টোবর) দুপুরে ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোডের সাইনবোর্ড এলাকায় একটি পাম্পের কাছে এ ঘটনা ঘটায় শ্রমিকরা। পরে বাসটি সেখানে থামিয়ে দিয়ে আর যেতে দেয়নি। শিক্ষার্থীরা জানায়, দুপুর বিস্তারিত »»

বরিশালে রিকশাচালকের সন্তানের মেডিকেলে ভর্তির দায়িত্ব নিলেন ডিআইজি

বাবুগঞ্জ উপজেলার পশ্চিম রহমতপুর গ্রামের সেলিম হোসেনর ছেলে সাগর হোসেন চলতি বছর অনুষ্ঠিতব্য মেডিকেল ভর্তি পরিক্ষায় কৃতকার্য হয়েছেন। তার মেধাক্রম ১০০৮। পিতা সেলিম হোসেন একজন হতদরিদ্র রিক্সা চালক। মো. সাগর হোসেন মেডিকেলে চান্স পেলেও টাকার অভাবে মেডিকেলে ভর্তি হতে পারছিল না। এ তথ্যটি পাওয়ার পর বরিশাল রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম সাগর হোসেনের মেডিকেলে ভর্তির বিস্তারিত »»

এইচএসসি: প্রথম দিন অনুপস্থিত ১৩৭১৮, বহিষ্কার ৯৬

ঢাকা: প্রশ্ন ফাঁসের অভিযোগ ছাড়া উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমানের পরীক্ষার প্রথম দিনে সারা দেশে সুষ্ঠুভাবে পরীক্ষা অনুষ্ঠিথ হয়েছে। প্রথম দিন ১৩ হাজার ৭১৮ পরীক্ষার্থী অনুপস্থিত ছিলো। এদিন বহিষ্কার হয়েছেন ৭ পরিদর্শক ও ৮৯ পরীক্ষার্থী। সোমবার (২ এপ্রিল) পরীক্ষা শেষে আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় সাব-কমিটির সভাপতি অধ্যাপক মু. জিয়াউল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য বিস্তারিত »»

প্রাইমারির প্রশ্নমালা থেকে এমসিকিউ বাদ দেওয়ার সুপারিশ

প্রাইমারির প্রশ্নফাঁস নিয়ে উদ্বেগ প্রকাশ করে প্রাইমারির প্রশ্নমালা থেকে এমসিকিউ প্রশ্ন পদ্ধতি বাদ দিয়ে ভিন্ন পদ্ধতিতে প্রশ্নপত্র প্রণয়নের সুপারিশ করেছে সংসদীয় কমিটি। একইসঙ্গে সামগ্রিক শিক্ষার মান এবং শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে শিক্ষকদের প্রশিক্ষণ দেওয়ার সুপারিশ করা হয়। সংসদ ভবনে রবিবার অনুষ্ঠিত প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির ৪৪তম বৈঠকে এসব সুপারিশ করা বিস্তারিত »»

দুর্গাপুরে শতাব্দী প্রাচীন গারো সম্প্রদায়ের গীর্জা সৌমেশ্বরী নদীর গর্ভে বিলীনের পথে!

দুর্গাপুর প্রতিনিধি : নেত্রকোনার দুগাপুরে বাংলাদেশ ভারত সীমান্তবর্তী গারো পাহাড়ে রানীখং উচু টিলার উপর গারো অধ্যুষীত এলাকায় যোসেফ ক্যাথলিক ধর্মান্তরীত শতাব্দী প্রাচীন গারো সম্প্রদায়ের পৃথিবীর একমাত্র প্রথম গীর্জাঘরটি সহ বেশ কিছু স্থাপনা খরস্রোতা সৌমেশ্বরী নদীর গর্ভে বিলীন হতে যাচ্ছে। সরজমীনে গিয়ে দেখা যায় দুই দেশের মধ্যবর্তী নো ম্যানস ল্যান্ডের ঠিক পাশ দিয়েই বয়ে যাওয়া সৌমেশ্বরী বিস্তারিত »»








সম্পাদক ও প্রকাশকঃ জামাল হোসেন
ব্যবস্থাপনা সম্পাদক : মোঃ মোনাজ্জেল হোসেন খান
নির্বাহী সম্পাদক : নাঈম ইসলাম
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ ৭কে,মেহেরবা প্লাজা ৩৩ তোপাখানা রোড,ঢাকা
ফোনঃ 01947171171
মেইলঃdailyagomoni2018@gmail.com
প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।