করোনাকালে অর্জিত সুনাম অক্ষুণ্ণ রাখতে হবেঃউপ-পুলিশ কমিশনার বিএমপি(উত্তর)

আগমনী ডেস্কঃউপ-পুলিশ কমিশনার বিএমপি উত্তর কর্তৃক ২ টি বিশেষ ব্রিফিং প্যারেডে করোনাকালে অর্জিত সুনাম অক্ষুণ্ণ রাখার পাশাপাশি অতীত গ্লানি মুছে আরও উদ্যমী হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত  করেন। মানননীয় আইজিপি মহোদয়ের নির্দেশনা বাস্তবায়নে জনগণের দোরগোড়ায় আরও উন্নত সেবা পৌঁছে দিতে উপ-পুলিশ কমিশনার উত্তর বিএমপি, জনাব মোঃ খাইরুল আলম গত ২৯ জুন ২০২০ খ্রিঃ এয়ারপোর্ট থানা ও বিস্তারিত »»

ঠেলার নাম বাবাজি,বাংলাদেশি পণ্য গ্রহণ করলো ভারত

আগমনী ডেস্কঃবাংলাদেশের ব্যবসায়ীদের রপ্তানি পন্য গ্রহন করতে অস্বীকার করেছিল ভারত,এর প্রতিবাদে বাংলাদেশও ভারতীয় সকল প্রকার আমদানি পণ্যের  প্রবেশ বন্ধ করে দেয়।অবশেষে  দু’দেশের কাস্টমস, বন্দর, ব্যবসায়ী সংগঠনগুলোর ফলপ্রসু বৈঠকে ভারত বাংলাদেশী রফতানি পণ্য গ্রহন করতে রাজি হওয়ায় রবিবার রাত ৭ টা থেকে বেনাপোল বন্দর দিয়ে চালু হয়েছে আমদানি রফতানি। বৃষ্টির মধ্যে ভারত থেকে ৫ ট্রাক পন্য বিস্তারিত »»

ফেসবুক-ইউটিউবকে নিয়ম-নীতির মধ্যে আনা প্রয়োজন: তথ্যমন্ত্রী

আগমনী ডেস্কঃ ফেসবুক-ইউটিউবসহ ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বা ওটিটি প্ল্যাটফর্মকে নিয়ম-নীতির মধ্যে আনা প্রয়োজন বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। রবিবার দুপুরে সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষ থেকে ভিডিও কনফারেন্সে এ বিষয়ে আন্তঃমন্ত্রণালয় সভার শুরুতে তিনি সাংবাদিকদের একথা জানান। সামাজিক যোগাযোগ মাধ্যম এবং ওভার দ্য টপ (ওটিটি) প্লাটফর্ম বা ইন্টারনেটের মাধ্যমে অডিও-ভিডিওসহ নানা কন্টেন্ট প্রচার বর্তমান বিস্তারিত »»

কর্ণফুলি-১৩ লঞ্চের স্টাফদের যৌন হয়রানিতে কিশোরীর নদীতে ঝাঁপ

আগমনী ডেস্কঃঢাকা-ভোলার বেতুয়া নৌরুটে চলাচলকারী লঞ্চ কর্ণফুলি-১৩ এর ষ্টাফদের যৌন হয়রানি থেকে বাঁচতে মেঘনা নদীতে ঝাঁপ দিয়েছিল এক কিশোরী (১৬) । নদীতে ঝাঁপ দেয়ার পর লঞ্চ কর্তৃপক্ষ কিশোরীকে নদী থেকে উদ্ধার না করেই ঢাকায় চলে যায়। পরে মাছ ধরার ট্রলারের মাঝিরা কিশোরীকে উদ্ধার করে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে ওই কিশোরী তজুমদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বিস্তারিত »»








সম্পাদক ও প্রকাশকঃ জামাল হোসেন
ব্যবস্থাপনা সম্পাদক : মোঃ মোনাজ্জেল হোসেন খান
নির্বাহী সম্পাদক : নাঈম ইসলাম
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ ৭কে,মেহেরবা প্লাজা ৩৩ তোপাখানা রোড,ঢাকা
ফোনঃ 01947171171
মেইলঃdailyagomoni2018@gmail.com
প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।