করোনা সংক্রমণ ঠেকাতে চুড়ান্ত ট্রায়ালে অ্যান্টিবডির সংমিশ্রণ বা ‘কক্টেল

আগমনী ডেস্কঃ মার্কিন বায়োটেকনোলজি সংস্থা রিজেনেরন এর বিজ্ঞানীদের তৈরি অ্যান্টিবডির সংমিশ্রণ বা ‘কক্টেল ঠেকাবে করোনা সংক্রমণ।এই অ্যান্টিবডি আসলে একাধিক করোনা-রোধী অ্যান্টিবডির সংমিশ্রণ বা ‘কক্টেল’। এটির প্রয়োগের ফলে শরীরে এমন প্রতিরোধ ক্ষমতা তৈরি হয় যা করোনা সংক্রমণের আশঙ্কা প্রায় ১০০ শতাংশ হ্রাস করে বলে দাবি করেছেন বিজ্ঞানীরা। করোনা-রোধী শক্তিশালী এই অ্যান্টিবডির‘কক্টেল নিয়ে চুড়ান্ত পর্বের ক্লিনিক্যাল ট্রায়াল শুরু বিস্তারিত »»

সরিষাবাড়ীতে আন্তঃজেলা মাদক কারবারি স্বামী-স্ত্রী আটক

আগমনী ডেস্কঃজামালপুরের সরিষাবাড়ী উপজেলায় ৭০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি স্বামী-স্ত্রী দুজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।মামলা সূত্রে যানা যায়, আব্দুল মান্নান ও তার স্ত্রী কল্পনা আক্তার আন্তঃজেলা মাদক কারবারির সদস্য। দীর্ঘদিন যাবৎ ইয়াবাসহ বিভিন্ন মাদক কারবারি ব্যবসা করে আসছে। বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে ইয়াবা চালান নিয়ে আসে সরিষাবাড়ীতে। জেলার গোয়েন্দা পুলিশ গোপন সংবাদে অভিযান বিস্তারিত »»

ভারতীয় দূরদর্শন বাদে সব ভারতীয় টিভি চ্যানেল বন্ধ করে দিল নেপাল

আগমনী ডেস্কঃভারতীয় দূরদর্শন টিভি ছাড়া বাকি সব টিভি চ্যানেল বন্ধ করে দিয়েছে নেপাল।বৃহস্পতিবার নেপালের কমিউনিস্ট পার্টির মুখপত্র এবং প্রাক্তন উপ প্রধানমন্ত্রী নারায়ন কাজি শ্রেষ্ঠা বিষয়টি জানিয়েছেন ।সীমান্ত বিরোধের জেরে ভারতের সঙ্গে নেপালের উত্তেজনা বেড়ে যাওয়ায় এমন বড় পদক্ষেপ গ্রহণ করল নেপাল সরকার।নেপাল সরকারের পক্ষে অভিযোগ, ভারতীয় সংবাদমাধ্যমে নেপাল সরকার এবং সে দেশের প্রধানমন্ত্রীর বিরুদ্ধে লাগাতার বিস্তারিত »»

দুর্নীতি,অনিয়মের সাথে জড়িতদের আমরাই ধরছি,আবার আমাদেরকেই দোষারোপঃপ্রধানমন্ত্রী

আগমনী ডেস্কঃ স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে সংসদ অধিবেশনে একাদশ সংসদের ৮ম অধিবেশনের সমাপনী বক্তব্যে দুর্নীতি-অনিয়মের বিরুদ্ধে সরকারের কঠোর অবস্থানের কথা তুলে ধরে সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশের মানুষের চরিত্র নষ্ট করে দিয়ে গেছে ১৯৭৫ এর পরে যারা রাতের অন্ধকারে অস্ত্র হাতে ক্ষমতায় এসেছিল।কারণ অবৈধভাবে ক্ষমতা দখল করে সেই ক্ষমতা কুক্ষিগত বিস্তারিত »»

বরিশালের উজিরপুরে বিপুল গাঁজা,ইয়াবাসহ নারী মাদকবিক্রেতা আটক

আগমনী ডেস্কঃবরিশালের উজিরপুরের গুঠিয়া থেকে ৯১ কেজি গাঁজা ও ৭ হাজার ৬৮০ পিস ইয়াবাসহ ফাতেমা আক্তার (৩৫) নামের এক নারী মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৮ (র‌্যাব)। ওই নারী উপজেলার গুঠিয়া ইউনিয়নের পশ্চিম ডহরপাড়া গ্রামের হুমায়ুন কবিরের স্ত্রী। বুধবার (৮ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়েছে জানিয়ে বিকেলে র‌্যাবের পক্ষ থেকে বিস্তারিত »»








সম্পাদক ও প্রকাশকঃ জামাল হোসেন
ব্যবস্থাপনা সম্পাদক : মোঃ মোনাজ্জেল হোসেন খান
নির্বাহী সম্পাদক : নাঈম ইসলাম
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ ৭কে,মেহেরবা প্লাজা ৩৩ তোপাখানা রোড,ঢাকা
ফোনঃ 01947171171
মেইলঃdailyagomoni2018@gmail.com
প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।