গাজীপুরে ভাড়াটিয়া সেজে শিশু অপহরণ, শিবচরে উদ্ধার

আগমনী ডেস্কঃগাজীপুর থেকে ভাড়াটিয়া সেজে শিশু অহরণের দু’দিন পর মাদরীপুরের শিবচর থেকে উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত শিশুটি গাজীপুর সিটি কর্পোরেশনের গাছা মধ্যপাড়া এলাকার আব্দুল কাদেরের ছেলে আব্দুল্লাহ (৫)। শুক্রবার সকালে মেট্রোপলিটন গাছা থানা পুলিশ অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে। অপহৃত শিশুটির মা সাজেদা আক্তার জানান, স্বামী আব্দুল কাদের গ্রিস প্রবাসী হওয়ায় ছেলে আব্দুল্লাহকে নিয়ে ঘরে বিস্তারিত »»

ইসি সম্পর্কে ফখরুলের বক্তব্য ষড়যন্ত্রমূলকঃসেতুমন্ত্রী

আগমনী ডেস্কঃআওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন কমিশন সম্পর্কে মির্জা ফখরুল ইসলামের দেওয়া বক্তব্য সম্পূর্ণ অসত্য, বানোয়াট, উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলক। তিনি বলেন, মির্জা ফখরুল ইসলামের এ ধরনের উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলক বক্তব্য দেশবাসীকে গভীরভাবে হতাশ করেছে। সার্বভৌমত্ব ও সাংবিধানিক নিয়ম-নীতির প্রতি শ্রদ্ধাশীল কোনো ব্যক্তি বা রাজনৈতিক দলের দায়িত্বশীল নেতা বিস্তারিত »»

আনন্দবাজারে প্রকাশিত ভিত্তিহীন’ সংবাদে বিজিবির কড়া প্রতিবাদ

আগমনী ডেস্কঃভারতের ‘আনন্দবাজার পত্রিকা’য় প্রকাশিত ‘অরক্ষিত জমিতে পা পড়েছে বাংলাদেশির’ শিরোনামে প্রকাশিত সংবাদটি ভিত্তিহীন, বানোয়াট এবং উদ্দেশ্যপ্রণোদিত বলে অভিহিত করে এর কড়া প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনী বিজিবি।শুক্রবার (১০ জুলাই) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ প্রতিবাদ জানানো হয়। আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে উল্লেখ করা হয়, ‘সীমান্তে রানীনগর ১ এবং ২ ব্লক ও জলঙ্গিজুড়ে প্রায় বিস্তারিত »»

করোনা শুরুর পর দেশে ফিরেছেন প্রায় আড়াই লাখ কর্মী

আগমনী ডেস্কঃকরোনার প্রাদুর্ভাব শুরু পর থেকে দেশে ফিরেছেন প্রায় আড়াই লাখ কর্মী।অর্থনৈতিক সঙ্কটের কারণে বাংলাদেশি কর্মীদের ফিরিয়ে আনতে চাপ দিচ্ছে মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশ। বিমান চলাচল শুরু হলে এ সংখ্যাটা আশঙ্কাজনকহারে কয়েকগুণ বেড়ে যাবে বলে মনে করছেন অভিবাসন বিশেষজ্ঞরা। তবে, সরকারের পক্ষ থেকে বলা হচ্ছে, অন্তত ৬ মাস তাদের রাখতে সংশ্লিষ্ট দেশগুলোকে চিঠি দেয়া হয়েছে। তাদের বিস্তারিত »»

র‌্যাব-৮ কর্তৃক পিরোজপুরে ২জন ভুয়া ডাক্তার আটক

আগমনী ডেস্কঃ পিরোজপুর জেলা প্রশাসন ও র‌্যাব-৮ এর যৌথ অভিযানে পিরোজপুর জেলার মঠবাড়িয়ায় ২জন ভুয়া ডাক্তার আটক হয়েছে। ০৯/০৭/২০২০ ইং তারিখে পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানাধীন হাজী আব্দুর রাজ্জাক সার্জিক্যাল ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার থেকে আমির হোসেন ভূঁইয়া (২২) নামক একজন ভুয়া ডাক্তার এবং মহিমা ক্লিনিক ও। ডায়াগনস্টিক সেন্টাররের স্বত্বাধিকারী মোঃ মোস্তফা কামাল (৩৬) কে আটক করা বিস্তারিত »»

অবৈধ উপার্জনের জন্য পুলিশের চাকরি নয়ঃআইজিপি ড. বেনজীর আহমেদ

আগমনীডেস্কঃপুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বলেছেন, ‘দুর্নীতিবাজরা পুলিশে থাকতে পারবে না। বড়লোক হতে চাইলে পুলিশের চাকরি ছেড়ে দিয়ে ব্যবসা করুক। অবৈধ অর্থ উপার্জনের মাধ্যমে বিলাসী জীবনযাপনের জন্য পুলিশের চাকরি নয়।’৬৬০ থানার অফিসার ইনচার্জ (ওসি) হলো বাংলাদেশ পুলিশের প্রতিচ্ছবি। আপনাদের ওপরই বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি নির্ভর করে। আপনাদেরকে এমনভাবে দায়িত্ব পালন করতে হবে যাতে জনগণ আপনাদের বিস্তারিত »»








সম্পাদক ও প্রকাশকঃ জামাল হোসেন
ব্যবস্থাপনা সম্পাদক : মোঃ মোনাজ্জেল হোসেন খান
নির্বাহী সম্পাদক : নাঈম ইসলাম
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ ৭কে,মেহেরবা প্লাজা ৩৩ তোপাখানা রোড,ঢাকা
ফোনঃ 01947171171
মেইলঃdailyagomoni2018@gmail.com
প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।