নুহাশ পল্লীতে হুমায়ূন আহমেদের ৮ম মৃত্যুবার্ষিকী পালিত

আগমনী ডেস্কঃ  গাজীপুরের নুহাশ পল্লীতে কোরআন খানি, কবর জিয়ারত, পুষ্পস্তবক অর্পণ ও দোয়ার মধ্য দিয়ে রবিবার বাাংলা সাহিত্যের জনপ্রিয় লেখক হুমায়ূন আহমেদের ৮ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।সেখানে তার পরিবারের লোকজন ও শুভানুধ্যায়ীরা তাকে স্মরণ করেন।  করোনা পরিস্থিতিতে অনুষ্ঠান সূচি ছিল সংক্ষিপ্ত এবং  লোকসমাগমও ছিল অন্যান্য বছরের চেয়ে কম। রবিবার বেলা সাড়ে ১১টার দিকে প্রয়াত লেখকের স্ত্রী বিস্তারিত »»

লেঃ জেনারেল(অবঃ)হাসান সারওয়ার্দী সেনানিবাস এলাকায় অবাঞ্ছিত

আগমনী ডেস্কঃ লেফটেন্যান্ট জেনারেল (অব.) চৌধুরী হাসান সারওয়ার্দীকে সব সেনানিবাস এলাকায় অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। রবিবার (১৯ জুলাই) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আইএসপিআর জানায়, সম্প্রতি বিএ-২০০৪ লেফটেন্যান্ট জেনারেল চৌধুরী হাসান সারওয়ার্দী (অবসরপ্রাপ্ত) বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে সেনানিবাসে প্রবেশ এবং সেনাবাহিনী সম্পর্কে মিথ্যাচার করেন, যা কর্তৃপক্ষের নজরে আসে।  উল্লেখ্য, বিস্তারিত »»

চীনের করোনা ভ্যাকসিন বাংলাদেশে পরীক্ষামূলক প্রয়োগের অনুমোদন

আগমনী ডেস্কঃ চীনের সিনোভেকের তৈরি করোনার  ভ্যাকসিনটির  ফাইনাল ষ্টেপ বা ৩য় ধাপের পরীক্ষামূলক প্রয়োগের জন্য আইসিডিডিআরবিকে অনুমোদন দিয়েছে বিএমআরসি।সিনোভেকের টিকার সম্ভাব্য নাম ‘করোনাভেক’। প্রাথমিকভাবে সরকারি ৭টি কোভিড হাসপাতালের স্বাস্থ্যকর্মীদের ওপর এই ভ্যাকসিন প্রয়োগ করে কার্যকারিতা পরীক্ষা করা হবে । প্রতিষ্ঠানে গুলো হলো মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল বার্ন ইউনিট-১, কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল বিস্তারিত »»

যারা সাম্প্রদায়িকতার বিষবাষ্প ছড়ায় তারা দেশের শত্রুঃতথ্যমন্ত্রী

আগমনী ডেস্কঃতথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বাংলাদেশে সাম্প্রদায়িকতার কোনো স্থান নেই, সাম্প্রদায়িকতার বিষবাষ্পকে চিরতরে বিদায় করার লক্ষ্যেই সাম্প্রদায়িক রাষ্ট্র ব্যবস্থা পাকিস্তান থেকে আমরা বেরিয়ে এসেছিলাম। সাম্প্রদায়িকতার বিষবাষ্প যারা ছড়ায় তারা প্রকৃতপক্ষে মানবতা ও বাংলাদেশের শত্রু। শনিবার (১৮ জুলাই) চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ অডিটরিয়ামে সকল ধর্মের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান বিস্তারিত »»








সম্পাদক ও প্রকাশকঃ জামাল হোসেন
ব্যবস্থাপনা সম্পাদক : মোঃ মোনাজ্জেল হোসেন খান
নির্বাহী সম্পাদক : নাঈম ইসলাম
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ ৭কে,মেহেরবা প্লাজা ৩৩ তোপাখানা রোড,ঢাকা
ফোনঃ 01947171171
মেইলঃdailyagomoni2018@gmail.com
প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।