বেসিক ব্যাংকের সাবেক ম্যানেজারসহ ৩জনের বিরুদ্ধে দুদকের মামলা

আগমনী ডেস্কঃ বেসিক ব্যাংকের গুলশান শাখার সাবেক ব্যবস্থাপক (চাকুরিচ্যুত) এস আসিফ আহমেদ সহ ৩ জনের বিরুদ্ধে ২ কোটি ৯১ লাখ ৬৬ হাজার টাকা কোটি টাকা আত্মসাতের অভিযোগে মামলা করেছে দুর্নীতি দমন কশিন(দুদক)। বৃহস্পতিবার দুদকের প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক মাহবুবুল আলম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। কমিশনের ঢাকা সমন্বিত জেলা কার্যালয়-১ এ মামলাটি দায়ের করা হয়। দুদকের জনসংযোগ কার্যালয় বিস্তারিত »»

বাংলাদেশের একটি মানুষও গৃহহীন থাকবে নাঃপ্রধানমন্ত্রী

আগমনী ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন বাংলাদেশের একটি মানুষও গৃহহীন থাকবে না, আর সেলক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে। আজ বৃহস্পতিবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জলবায়ু উদ্বাস্তু পরিবারের জন্য কক্সবাজারে নির্মিত খুরুশকুল বিশেষ আশ্রয়ণ প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।প্রথম পর্যায়ে ৬০০ পরিবারের হাতে ৬০০ ফ্ল্যাটের চাবি তুলে দেওয়ার মাধ্যমে প্রকল্পের পাঁচতলা বিশিষ্ট ২০টি বিস্তারিত »»

জলবায়ু উদ্বাস্তু ৬০০ পরিবার উঠছে স্বপ্নের ঠিকানায়

জলবায়ু উদ্বাস্তু ৬০০ পরিবার উঠছে স্বপ্নের ঠিকানায় আগমনী ডেস্কঃ     কক্সবাজার শহর থেকে তিন কিলোমিটার দূরে খুরুশকুল এলাকায় বাঁকখালী নদীর তীরে ২৫৩ একর জমির ওপর গড়ে উঠছে এই ‘বিশেষ আশ্রয়ণ প্রকল্প’। পুরো এলাকাকে চারটি জোনে ভাগ করে ১৩৯টি পাঁচতলা ভবন নির্মাণ করা হচ্ছে। সরকারের নিজস্ব অর্থায়নে ১ হাজার ৮০০ কোটি টাকা ব্যয়ে এ প্রকল্প সম্পন্ন বিস্তারিত »»

আজ ৬শ’ বস্তিবাসীকে ফ্ল্যাটের চাবি দেবেন প্রধানমন্ত্রী

  কামিনী, হাসনাহেনা, গন্ধরাজ-এমন ফুলের নামে নামকরণ করা হয়েছে ভবনগুলোর। চারপাশের পরিবেশটাও নয়নাভিরাম।  কুতুবদিয়া ও মহেশখালীতে ১৯৯১ সালে সাগরজলে ভিটেমাটি হারানো জলবায়ু উদ্বাস্তু মানুষদের জীবনে এটা স্বপ্নের চেয়েও বড় কিছু। সব হারিয়ে কক্সবাজারে এসে তারা বেছে নিয়েছিলেন বস্তিজীবন, সেই বস্তি থেকেই বিমানবন্দর সম্প্রসারণের কারণে আবার হয়েছেন উচ্ছেদ। তবে অবাক ব্যাপার হচ্ছে, এবার উচ্ছেদ হয়েও ঠিকানাহারা বিস্তারিত »»

অবশেষে মারা গেল শাহিন, মৃত্যুর আগে স্পষ্ট চিৎকার দিয়ে কিছু বলতে চেয়েছিলো ছেলেটি। কিন্তুু ভেতরে ধীরে ধীরে নিথর হয়ে যাওয়া শরীরের সমস্ত শক্তি দিয়েও সে বলতে পারেনি।সে হয়তো বলতে চেয়েছিলো এই সমাজকে,আমি অভিশাপ দিচ্ছি।সে হয়তো স্রষ্টাকে জিজ্ঞেস করতে চেয়েছিলো, পৃথিবীতে পাঠাবে যখন এই রকম বিচার না পাওয়া সমাজে কেন পাঠিয়েছো ??? * যে সমাজে ভিক্ষুকের বিস্তারিত »»








সম্পাদক ও প্রকাশকঃ জামাল হোসেন
ব্যবস্থাপনা সম্পাদক : মোঃ মোনাজ্জেল হোসেন খান
নির্বাহী সম্পাদক : নাঈম ইসলাম
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ ৭কে,মেহেরবা প্লাজা ৩৩ তোপাখানা রোড,ঢাকা
ফোনঃ 01947171171
মেইলঃdailyagomoni2018@gmail.com
প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।