শেষদিনে রাজধানীতে গরুর সংকট, দাম চড়া

আগমনী ডেস্ক ঃআজ শেষ দিনে গরুর হাটগুলোতে গরুর সংখ্যার চেয়ে ক্রেতার চাহিদা ছিল বেশী।তাই গত কয়েকদিনের চেয়ে আজ গরুর দাম ছিল অনেক বেশী। . খিলগাঁও রেলগেট সংলগ্ন মৈত্রী সংঘের খেলার মাঠ। শুক্রবার সকালের ছবি রাজধানী ঢাকার কোরবানির হাটগুলোতে পশু সংকট দেখা দিয়েছে। নগরীর অধিকাংশ হাট এরইমধ্যে ফাঁকা হয়ে গেছে। চাহিদার তুলনায় ছোট ও মাঝারি সাইজের গরু বিস্তারিত »»

সাহেদ-পাপিয়াকে দলে আশ্রয়দানকারীর হাত ভেঙে দাওঃ নানক

আগমনী ডেস্কঃ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, সাহেদ ও পাপিয়ারা কীভাবে দলে ঢুকে পড়ে? নিশ্চয়ই কোনও ফাঁকফোকর আছে। যে নেতার হাত ধরে ঢোকে সেই নেতার হাত ভেঙে দিতে হবে। শুক্রবার (৩১ জুলাই) বিকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয় শ্রমিক লীগ আয়োজিত ঈদুল আজহা উপলক্ষে অসহায় মানুষের মাঝে বিস্তারিত »»

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৬৫ কিলোমিটার যানজট

আগমনী ডেস্কঃ করোনার আতংকের মধ্যেও  ঈদে ঘরমুখো মানুষের ঢল নেমেছে মহাসড়কে।শুক্রবার ভোর থেকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরের গোড়াই থেকে বঙ্গবন্ধু সেতু পর্যন্ত থেকে ৬৫ কিলোমিটার এলাকাজুরে থেমে থেমে যানজটের সৃষ্টি হয়েছে। মহাসড়কে একটি দুর্ঘটনার কারণে ২০ কিলোমিটার এলাকা জুড়ে এক ঘন্টার তীব্র যানজটের সৃষ্টি হয় বলে দাবি পুলিশের। যানবাহনে অতিরিক্ত চাপ সৃষ্টি হওয়ার ফলে থেমে থেমে যানচলাচল করছে। বিস্তারিত »»

দেশবাসীকে প্রধানমন্ত্রী ঈদের শুভেচ্ছা জানিয়েছেন

আগমনী ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা  এক ভিডিও বার্তায় দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। শুক্রবার বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত ঐ ভিডিও বার্তায় প্রধানমন্ত্রী বলেন,” প্রিয় দেশবাসী, আসসালামু আলাইকুম। বছর ঘুরে আমাদের মাঝে আবার এসেছে পবিত্র ঈদুল আজহা। করোনাভাইরাসের মহামারীর এই দুঃসময়ে সকল আঁধার কাটিয়ে ঈদুল আজহা আমাদের জীবনে বয়ে আনুক অনাবিল আনন্দ”। প্রধানমন্ত্রী বলেন, “আসুন, কোরবানির ত্যাগের মহীমায় উজ্জীবিত বিস্তারিত »»








সম্পাদক ও প্রকাশকঃ জামাল হোসেন
ব্যবস্থাপনা সম্পাদক : মোঃ মোনাজ্জেল হোসেন খান
নির্বাহী সম্পাদক : নাঈম ইসলাম
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ ৭কে,মেহেরবা প্লাজা ৩৩ তোপাখানা রোড,ঢাকা
ফোনঃ 01947171171
মেইলঃdailyagomoni2018@gmail.com
প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।