মানিকগঞ্জ সদরের কৃষ্ণপুর স্পোর্টিং ক্লাবের আজাদ স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

জানুয়ারি ১৫ ২০২১, ১৭:৫৬

Spread the love

আমজাদ হোসেন জয়,মানিকগঞ্জ প্রতিনিধিঃ মানিকগঞ্জ সদর উপজেলা কৃষ্ণপুর ইউনিয়ন এর কাটিগ্রাম স্পোর্টিং ক্লাবের উদ্যোগ এ আলাউদ্দিন আল আজাদ স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট ২০২০-২০২১ এর ফাইনাল ম্যাচ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান শুক্রবার অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবু সুদেব কুমার সাহা, সাধারণ সম্পাদক, জেলা ক্রীড়া সংস্থা, মানিকগঞ্জ ও সাংগঠনিক সম্পাদক, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ। উক্ত খেলা শুভ উদ্বোধন করেন, ক্যাপ্টেন নাহিদ ফেরাজী,সীকোজ স্কলারশিপ হোল্ডার মার্চেন্ট মেরিন,জাপান এবং সাধারণ সম্পাদক, আর্ন্তজাতিক মানবাধিকার এন্ড ক্রাইমওয়াচ ফাউন্ডেশন, কেন্দ্রীয় কমিটি।

এ সময় প্রধান অতিথি খেলোয়াড়দের উদ্দেশ্য করে বলেন সাহসের সঙ্গে লড়ে যাও। বিপক্ষ দল এবং নিজ দলের খেলোয়াড়দের সম্মান দেখাতে হবে। সবাই জয়ী হবে না কিন্তু তোমরা নিশ্চয়ই সবার মন জিতে নিতে পারো। মন জেতার সঙ্গে খেলায় হারজিতের সম্পর্ক নেই।পরাজয় তোমাকে শিখাবে কিভাবে আবার মাথা তুলে দাঁড়াতে হয়, সাহসের সঙ্গে লড়াই চালিয়ে যেতে হবে। খেলার মাধ্যমে মাদকামুক্ত সমাজ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।
এই স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট এ উর্মি এন্টারপ্রাইজ একাদশ আরাফ আরোভী একাদশকে পরাজিত করে।
খেলা শেষে বিজয়ী দলকে পুরুষ্কার তুলে দেয়া হয়।
এ সময় আরো উপস্থিত ছিলেন কৃষ্ণপুর ইউনিয়ন এর সুযোগ্য চেয়ারম্যান ও কাটিগ্রাম স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক জনাব বিপ্লব হোসেন সেলিম। আরো উপস্থিত ছিলেন মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ এর সহ-সভাপতি ও আটিগ্রাম ইউনিয়ন এর সুযোগ্য চেয়ারম্যান আলহাজ্ব নুর-এ- আলম সরকার।পরিশেষে কাটিগ্রাম স্পোর্টিং ক্লাবের সম্মানিত সাধারণ সম্পাদক জনাব বিপ্লব হোসেন সেলিম সকল খেলোয়াড় ও দর্শকদের ধন্যবাদ জানিয়ে এবং ভবিষ্যতে এ রকম আরো সুন্দর টুর্নামেন্ট এর আয়োজন করার প্রত্যয় ব্যক্ত করে সমাপ্তি ঘোষণা করেন

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও