ভাইরাল দীপিকা-রণবীরের অন্তরঙ্গ নাচ

কিছু দিন আগেই খবর এসেছিল, বলিউডের এক প্রযোজক চার প্রাক্তন, মানে দীপিকা পাড়ুকোন, রণবীর কাপুর, অনুশকা শর্মা আর রণবীর সিংকে নিয়ে এক মঞ্চ অনুষ্ঠানের আয়োজন করার উদ্যোগ নিচ্ছেন। সে উদ্যোগ আদৌ ফলপ্রসূ হবে কি না, তা সময়ই বলবে! তবে, তার আগেই মুম্বাইয়ে আয়োজিত এক মঞ্চ অনুষ্ঠানে ধরা দিলেন দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং।

এবং খুব স্বাভাবিক ভাবেই নেটদুনিয়ায় দেখতে দেখতে ভাইরাল হয়ে গেল তাদের পারফরম্যান্সের নানা ভিডিও, অবশ্যই মাধ্যম সোশ্যাল মিডিয়া।

সত্যি কথা বলতে কী, দীপিকা এবং তার প্রাক্তনের এই পারফরম্যান্স নজর না কাড়ার কথা ছিলও না। কেন না, প্রাক্তনরা একসঙ্গে কাজ করলে তার প্রতি মানুষ খুব স্বাভাবিক ভাবেই একটা আকর্ষণ বোধ করে থাকে। তার উপর দীপিকা এবং রণবীর বছর দুয়েকের উপর হয়ে গেল এক সঙ্গে কোনো কাজও করেননি। সেই ২০১৫-র শেষের দিকে ইমতিয়াজ আলির ‘তামাশা’ ছবিতে দেখা গিয়েছিল তাদের।

সেই রসায়নের তামাশা এ বার ধরা দিল মঞ্চে। কখনও রণবীরের হিট গানের সাথে, কখনও বা দীপিকা-রণবীর দু’জনকে নিয়েই চিত্রায়িত হিট গানের তালে।

সেই হিট গানের তালে রণবীরকে যেমন ‘লুঙ্গি ডান্স’ রপ্ত করালেন দীপিকা, তেমনই আবার ধরা দিলেন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর ছন্দেও। বাদ গেল না ‘বালম পিচকারি’ আর ‘মটরগস্তি’-ও!

তবে খবর যা বলছে, দীপিকা এবং রণবীরের এই মঞ্চের সফরনামা এখানেই শেষ হচ্ছে না। আর দিন তিনেকের মধ্যেই পৃথিবীখ্যাত ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার আয়োজিত এক ফ্যাশন শো-তে একসঙ্গে হাঁটবেন তারা। আর তা নিয়ে ভক্তদের প্রত্যাশাও বড়ো কম নয়।

কেন না, ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি ছবিতে দীপিকা আর রণবীরের রসায়ন আরও নয়নমনোহর হয়েছিল মনীষের ডিজাইন করা পোশাকের দৌলতে। এবার চলতি বছরের ৯ এপ্রিল ফ্যাশন সরণিতে কেমন ঝড় তোলেন তারা, সেটাই যা দেখার!







সম্পাদক ও প্রকাশকঃ জামাল হোসেন
ব্যবস্থাপনা সম্পাদক : মোঃ মোনাজ্জেল হোসেন খান
নির্বাহী সম্পাদক : নাঈম ইসলাম
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ ৭কে,মেহেরবা প্লাজা ৩৩ তোপাখানা রোড,ঢাকা
ফোনঃ 01947171171
মেইলঃdailyagomoni2018@gmail.com
প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।