তজুমুদ্দিনে যৌতুকের দাবীতে গৃহধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

ফেব্রুয়ারি ১১ ২০২১, ২২:৪৮

Spread the love

এম মিজানুর রহমান মিনহাজ ভোলা জেলা প্রতিনিধিঃ
ভোলার তজুমদ্দিন উপজেলার শ্যাম্পুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের বাবুল মাহাজন বাড়ীর ফরহাদের স্ত্রী আকলিমা বেগম (২৭) কে যৌতুকের দাবিতে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।
বুধবার (১০ ফেব্রুয়ারী) দিবাগত রাতে তজুমদ্দিন উপজেলার সেম্পুপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের বাবুল মাহাজন বাড়ীর ফরহাদের স্ত্রী গৃহবধু আকলিমা বেগম (২৭) রক্তাক্ত জখম অবস্থায় লাশ পাওয়া যায়।
নিহত আকলিমার বাবা আজিজল ইসলাম অভিযোগ করে বলেন, আমার মেয়ে আকলিমা বেগমের ৯ বছর আগে বিবাহ হয়। বিবাহের পর থেকে যৌতুকের জন্য নির্যাতন চালাত ফরহাদসহ তার পরিবার। বিষয়টি নিয়ে একাধিকবার সালিশ মিমাংসা হয়। গত বুধবার রাতে আকলিমার স্বামীসহ তার পরিবার আমার মেয়েকে পিটিয়ে হত্যা করে।
এ বিষয়ে গৃহধূক আকলিমার স্বামী ফরহাদ সহ শ্বশুর বাবুল মাহাজন ও শাশুড়ি সাহানারা, মহিউদ্দিন, জান্নাতের বিরুদ্ধে এ হত্যার অভিযোগ করেন নিহত আকলিমা বেগমের পরিবার।
এঘটনায় অভিযুক্ত ফরহাদ ও তার পরিবার পালাতক রয়েছে।
এরিপোর্ট লেখা পর্যন্ত নিহত আকলিমা বেগমের লাশ স্বামীর বাড়িতে রয়েছে। স্থানীয়রা তজুমদ্দিন থানায় বিষয়টি জানিয়েছে। ঘটনা স্থানে পুলিশ মোতায়েন রয়েছে।
স্থানীয়রা তজুমদ্দিন থানায় ওসি জিয়াউল হক জানানা, আমরা নিহতের পরিবারে কাছ থেকে একটি অভিযোগ পেয়ে গৃহবধুর লাশ উদ্ধার করি। নিহতের লাশ উদ্ধার করে ভোলা মর্গে পাঠানো ব্যবস্থা চলছে। মৃত্যুর কারন স্পষ্ট নয়। আপাদতঃ অপমৃত্যু মামলা নেয়া হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও