রামগড়ে পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদের সদস্য সংগ্রহ ও শীতবস্ত্র বিতরণ

ফেব্রুয়ারি ১৭ ২০২১, ২০:৪৭

Spread the love

সাইফুল ইসলাম, রামগড় উপজেলা প্রতিনিধিঃপার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদের রামগড় উপজেলার সদস্য সংগ্রহ অভিযান ও শীতবস্ত্র বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৭/০২/২০২১) দুপুরে রামগড় উপজেলা প্রেসক্লাবে, নতুন সদস্যদের ফরম পূরণের মধ্যদিয়ে সদস্য সংগ্রহ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আলকাছ আল মামুন ভূঁইয়া।

সংগঠনটির রামগড় উপজেলা সমন্বয়ক ও জেলা সহ-সভাপতি মো: নিজাম উদ্দিন এর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা কমিটির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার লোকমান হোসাইন, মো: রিয়াজ উদ্দিন রিপন, আবুল খায়ের, মোস্তাফিজুর রহমান, আব্দুল সাত্তার, মো: আনোয়ার হোসেন, জেলা শাখার সহ-আইন বিষয়ক সম্পাদক শিহাব রহমান প্রমুখ।

এর আগে রামগড় সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় মাঠে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন প্রধান অতিথি।

উল্লেখ্য, ঢাকা প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে পার্বত্য চট্রগ্রামের সকল জনগোষ্ঠীর স্বার্থ রক্ষায় নবগঠিত একক আঞ্চলিক সংগঠন পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদের যাত্রা শুরু হয় ২০১৯ সালের ৫ই নভেম্বর। প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আলকাছ আল মামুন ভূঁইয়া ও মহাসচিব মো: আলমগীর কবির এর নেতৃত্বে নানা কার্যক্রম পরিচালনা করে আসছে সংগঠনটি।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও