বিয়ে দেওয়ার নাম করে কয়েক লাখ টাকা হাতিয়ে নিয়েছে রানীশৈংকেলের ঘটক সাত্তার

ফেব্রুয়ারি ২৩ ২০২১, ২১:৩০

Spread the love

আলমগীর বালিয়াডাঙ্গী প্রতিনিধিঃ ঠাকুরগাও  রানীশৈংকেলের সাত্তার আলী বিয়ে দেয়ার নাম করে হাতিয়ে নিচ্ছে নিরহ ও গরীব মানুষের কাছ থেকে লাখ লাখ টাকা। এভাবেই দিনের পর দিন শত শত মানুষ প্রতারণার শিকার হচ্ছে। সাত্তার আলী রাণীশৈংকেল মীর ডাঙ্গী গাজীর হাটে বসবাস করে। কয়েক বছর ধরে ঘটক পেশায় জড়িত আছে সাত্তার আলী ।এভাবে তিনি অনেক টাকার মালিক হয়ে গেছে।

সাত্তার আলীর ব্যাপারে এলাকাবাসির কাছে জানতে চাইলে এক নাম প্রকাশ করতে ইচ্ছুক নন এমন এক জন  বলেন সাত্তার আলী অনেক মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিছেন। কেউ টাকা ফেরত চাইতে আসলে বিভিন্ন ধরনের হুমকি দেয়। পীরগঞ্জের মরিয়ম বিবির মেয়ের সাথে রানীশৈংকেল থানার এস আই ফজলুর সাথে বিয়ের প্রলোভন দেখিয়ে হাতিয়ে নেন অর্ধ লক্ষ টাকা।বিয়ে সম্পন্ন করে দিতে না পারায় টাকা ফেরত চাইতে গেলে নানান টালবাহনা শুরু করেন এবং বিভিন্নভাবে হুমকি ধামকি দেন সাত্তার আলী।

এই বেপারে রানিসংকৈল থানার কর্মরত এস আই ফজলু  ফোনে জানান, ‘সাত্তার আলী আমার কাছে একটা মেয়ে নিয়ে আসছিল কিন্তু আমাকে বলা হইছে একটা মামলার সাক্ষী সে, বাকি অন‍্য ব্যাপারে আমি কিছু জানিনা।

ওনার ভুয়া পরিচয় দেওয়া ও টাকা হাতিয়ে নেয়ার জন‍্য ব‍্যবস্হা নিতে চাইছেন। সাত্তার আলীর ভয়ে এলাকার মানুষ অনেক ভয়ে বসবাস করতেছেন।এলাকাবাসী বলেন, ‘সাত্তার আলী কার ক্ষমতাই এসব কাজ করছে? এ বিষয়ে প্রশাসনের কাছে সুষ্ঠ বিচার দাবি করেছেন। এদিকে মরিয়ম বিবি টাকার শোকে কাতর হয়ে গেছেন। তিনি প্রশাসনের কাছে সুষ্ঠ বিচার দাবি করেছেন।সাত্তার আলীকে ঘটনা জানার জন্য ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেন নাই।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও