রামগড়ে লকডাউন এর ১ম দিনে ১৮ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত

এপ্রিল ০৫ ২০২১, ২৩:২৭

Spread the love

সাইফুল ইসলাম ,রামগড় উপজেলা প্রতিনিধিঃখাগড়াছড়ির রামগড়ে করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা পালনে অনীহা, মাক্স পড়া ,স্বাস্থ্যবিধি না মানা, মোটরসাইকেল চালকদের হেলমেট না থাকা ও অতিরিক্ত যাত্রী পরিবহনসহ সরকারি আইন না মানায় ১৮ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

আজ ৫ এপ্রিল সকাল ১১টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত রামগড় বাজারে মাস্ক না পড়া ও স্বাস্থ্যবিধি না মানায় ১৮টি মামলায় ৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন রামগড় উপজেলা নির্বাহী অফিসার মু, মাহমুদ উল্লাহ মারুফ ।আদালত সূত্রে জানা যায় ,সরকারের নির্দেশনা অনুযায়ী মাক্স পরা বাধ্যতামূলক হলেও বিভিন্ন অজুহাতে মানুষ তা ব্যবহার করছেন না। তাই ঘরের বাহিরে সবার মাক্স পড়া নিশ্চিত করতে এই অভিযান চলছে।

উপজেলা নির্বাহী অফিসার মু, মাহমুদ উল্লাহ মারুফ বলেন, করোনার প্রাদুর্ভাব প্রথম বারের চেয়ে এখন আরো প্রকট আকার ধারণ করেছে ,প্রতিদিন অসংখ্য মানুষ করোনাই আক্রান্ত হচ্ছে এবং মৃত্যুর সংখ্যা খুব দ্রুত আশঙ্কাজনক হারে বাড়ছে।তাই করোনাভাইরাস থেকে বাঁচতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলা একান্ত প্রয়োজন । সরকারি নির্দেশনা অনুযায়ী এই অভিযান চলছে এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও