পীরগঞ্জে করোনার গনসচেতনতা বাড়াতে প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা

এপ্রিল ০৭ ২০২১, ০৮:০৫

Spread the love

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: সারাদেশের মতো ঠাকুরগাঁও পীরগঞ্জ ও দ্বিতীয়দিনের মতো লকডাউনে উপজেলা প্রশাসনের উদ্যোগে পুলিশ থানা সার্বিক সহযোগিতায় ও সাধারণ মানুষকে করোনার হাত থেকে রক্ষা করতে জনসচেতনতামূলক অভিযান পরিচালনা করা হয়।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলা কার্যালয়ের সহকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম পূর্ব চৌরাস্তায় মোড়ে ৪ অটো চার্জারকে একশত টাকা করে চারশো, ইজি কম্পিউটার পাঁচশ, জুতার দোকান বাটা বাজার ১হাজার , স্বর্ণকার পট্টি ভাই ভাই জুয়েলার্স ১হাজার প্রাঙ্গণ পৌর চত্বরসহ বিভিন্ন পয়েন্টে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় ৭জনকে লকডাউন গণপরিবহন ও দোকানপাট খোলা সর্বমোট ২হাজার ৯শ টাকা জরিমানা করা হয় ।

সহকারি নির্বাহী ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম জানান, এই মহামারী করোনা ভাইরাসের প্রার্দূভাব থেকে সকলকে নিরাপদে রাখতে মূলত এই মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা। যারা সরকার ও প্রশাসনের নির্দেশনা অমান্য করবেন তাদের বিরুদ্ধে আইনগত কঠোর ব্যবস্থা নেওয়া হবে। আর যারা অসহায় মানুষজন আছেন তাদেরকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক দেয়া হচ্ছে। তিনি আরো বলেন মনে রাখতে হবে একজন ব্যক্তি নিরাপদে থাকলে তার পরিবারের প্রতিটি মানুষ নিরাপদে থাকবে পাশাপাশি সমাজ এবং রাষ্ট্র ও নিরাপদে থাকবে। উপজেলা প্রশাসন থেকে জানা যায় এ ধরনের অভিযান চলতে থাকবে ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও