রূপগঞ্জে কাভার্ডভ্যানের ধাক্কায় মারা গেলো মা-বড় মেয়ে, আহত ছোট মেয়ে ও অটো ড্রাইভার

এপ্রিল ২৭ ২০২১, ১৮:৪৭

Spread the love

নজরুল ইসলাম লিখন, রূপগঞ্জঃ দুই বন্ধুর পর এবার নারায়ণগঞ্জের রূপগঞ্জে নারিশ পোল্ট্রিফিডের কাভার্ডভ্যানের ধাক্কায় রুবি আক্তার (৩১) ও তার মেয়ে মাদ্রাসা শিক্ষার্থী ফাতেমা-তুজ জোহরা (১২) নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে ছোট মেয়ে নাফিজা (৬) অটোরিক্সা চালক হুমায়ুন মিয়া (৩২)। মঙ্গলবার দুপুর ২ টার দিকে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত রুবি আক্তার রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার বিরাব এলাকার নজরুল ইসলামের স্ত্রী ও ফাতেমা-তুজ-জোহরা নজরুল ইসলামের বড় মেয়ে।

এ ব্যাপারে বেলাবো তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মাহবুবুর রহমান জানান, দুপুরে বিরাব নিজ বাড়ি থেকে নজরুল ইসলামের স্ত্রী রুবি আক্তার তার বড় মেয়ে করাটিয়া মহিলা মাদ্রাসার ৪র্থ শ্রেণির শিক্ষার্থী ফাতেমা-তুজ-জোহরা (১২) ও ছোট মেয়ে নাফিজা আক্তারকে (৬) সঙ্গে নিয়ে অটোরিক্সা যোগে বাবার বাড়ি কালাদীর উদ্দেশ্য রওয়ানা হয়েছিলেন। অটোরিক্সাটি এশিয়ান হাইওয়ে সড়কের চরপাড়া এলাকায় পৌছেলে গাজীপুরগামী নারিশ পোল্ট্রি ফিডের কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-১২-১৮৪১) অটোরিক্সাটিকে চাপা দেয়।
ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে রুবি আক্তার (৩১) তার বড় মেয়ে মাদ্রাসা শিক্ষার্থী ফাতেমা তুজ জোহরা (১২)। আহত হয়েছে ছোট মেয়ে নাফিজা আক্তার (৬) ও অটোরিক্সা চালক হুমায়ুন (৩২)। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। পালিয়ে যাবার সময় ঘাতক কাভার্ডভ্যানসহ চালক গাজীপুরের কাপাসিয়া থানাধীন চিনাঢুলি এলাকার দিনেশ চন্দ্রের ছেলে দীনেশ চন্দ্র ও হেলপার একই জেলার তরগাও এলাকার কাদের মাঝির ছেলে তারেক মাঝিকে আটক করেছে পুলিশ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও