দিনাজপুরে করোনায় ক্ষতিগ্রস্ত দোকানদার ও কর্মচারীদের  খাদ্য সহায়তা প্রদান

আগস্ট ০৪ ২০২১, ১৯:৪৩

Spread the love

এনামুল মবিন(সবুজ) জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুরে করোনা দুর্যোগে ক্ষতিগ্রস্ত দোকান কর্মচারী ও চা দোকানদারদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপহার (খাদ্য সহায়তা) প্রদান করা হয়েছে।

আজ বুধবার(৪ আগস্ট) দিনাজপুর শিশু একাডেমী মিলনায়তনে করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া দোকান কর্মচারী ও চা দোকানদারদের মাঝে, জেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার (খাদ্য সহায়তা) উপহার বিতরন করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম (এমপি)।

হুইপ ইকবালুর রহিম(এমপি) বলেন, বাংলাদেশের প্রতিটি জনগণ যেন এই মহামারী দুর্যোগের মধ্যেও শান্তিতে থাকতে পারে, সে জন্য মাননীয় প্রধানমন্ত্রী সকল ধরণের সহযোগীতা দিচ্ছেন । দেশের মানুষ যেন অনাহারে না থাকে, খিদার জ্বালায় না কাঁদে,সে জন্য পর্যাপ্ত পরিমানের খাদ্য মজুদ করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশের মানুষকে রক্ষা করতে টিকার ব্যবস্থা করেছেন। দেশের মানুষ টিকা নিচ্ছে। পর্যায়ক্রমে দেশের সকল মানুষদের ভ্যাকসিন দেয়া হবে। আসুন করোনাভাইরাস প্রতিরোধে সকলে এগিয়ে ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ (জাকী), দিনাজপুর পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম পিপিএম (বার),অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মর্তুজা আল মুঈদ,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, বিভিন্ন সরকারি কর্মকর্তা কর্মচারী এবং সাংবাদিক।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও