দিনাজপুরে ডিবির অভিযানে ফেন্সিডিল, গাঁজা এবং মোটর সাইকেলসহ গ্রেফতার ২

সেপ্টেম্বর ২৩ ২০২১, ১৮:৩৮

Spread the love
এনামুল মবিন(সবুজ),জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুর কোতয়ালী থানা এলাকায় অভিযান চালিয়ে ৪ বোতল কোডিন মিশ্রিত তরল ফেন্সিডিল, ৮১৫ গ্রাম গাঁজা ও একটি মোটর সাইকেলসহ ২ জন কে গ্রেফতার করেছে দিনাজপুর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আজ বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) মধ্য রাতে অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, জেলা গোয়েন্দা শাখা, দিনাজপুর এর নেতৃর্ত্বে জেলার কোতয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযানে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কৃত আসামি হলেন, মোছাঃ সীমা পারভীন ওরফে রুমা (২৩), স্বামী-মোঃ তৌমুল ইসলাম ওরফে বেলাল ওরফে কেরু, পিতা-মোঃ সেলিম ইসলাম, মাতা-মোছাঃ সাহেরা বেগম, সা-৮নং রেলঘুন্টি নিশ্চিন্তপুর, ২। মো নাজমুল হাসান (২৮), পিতা-মোঃ আব্দুর রহমান, মাতা-মোছাঃ লাইলী বেগম, সাং-নিশ্চিন্তপুর ফকির, উভয় থানা-কোতয়ালী, জেলা-দিনাজপুর।জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি)মোস্তাফিজার রহমান এ তথ্যটি নিশ্চিত করেন।

মোস্তাফিজার রহমান আরো বলেন, দিনাজপুর ডিবি পুলিশের একটি দল মধ্যরাতে দিনাজপুর জেলার কোতয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান চালিয়ে তাকে আটক করা হয় । এসময় তার কাছ থেকে ৪ বোতল কোডিন মিশ্রিত ফেন্সিডিল ৮১৫ গ্রাম গাঁজা ও একটি মোটর সাইকেল জব্দ করা হয়।এ বিষয়ে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের পূর্বক আসামী কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও