বিরামপুরে পুলিশের অভিযানে ৮টি স্বর্নের বার,মোবাইল ও নগদ টাকাসহ আটক ১ 

অক্টোবর ২৩ ২০২১, ১৪:১৮

Spread the love

এনামুল মবিন(সবুজ),জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুর জেলার বিরামপুর থানাধীন ২নং কাটলা ইউপিস্থ ১নং ওয়ার্ডের হরিহরপুর গ্রামে জনৈক মোঃ হাসান মাহামুদ ওরফে বিদ্যুত এর ‘ছ’ মিল এর সামনে কাটলা হতে বিরামপুর গামী পাকা রাস্তা পাশে থেকে স্বর্নের বার মোবাইল ও নগদ টাকাসহ ১ জন কে গ্রেফতার করেছে পুলিশ।

আজ শনিবার (২৩ অক্টোবর) মধ্য রাতে দিকে বিরামপুর থানা অফিসার ইনচার্জ(ওসি) সুমন কুমার মহন্ত এর নেতৃত্বে এসআই মোঃ শাহীন শেখ,ও এএসআই মোঃ সুলতান বাদশা নয়ন এবং সঙ্গীয় ফোর্সসহ বিরামপুর থানাধীন ২নং কাটলা ইউপিস্থ ১নং ওয়ার্ডের হরিহরপুর গ্রামে জনৈক মোঃ হাসান মাহামুদ ওরফে বিদ্যুত এর ‘ছ’ মিল এর সামনে কাটলা হতে বিরামপুর গামী পাকা রাস্তা পাশে থেকে মোঃ গোলজার হোসেন(৪০) কে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কৃত আসামি হলেন, মোঃ গোলজার হোসেন(৪০) পিতা- মৃত আঃ রহমান, মাতা-মোছাঃ মালেকা বেগম, স্থায়ী : গ্রাম- দক্ষিন দামোদরপুর (বাসুপাড়া) উপজেলা/থানা- বিরামপুর, জেলা -দিনাজপুর।বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি)সুমন কুমার মহন্ত এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, বিরামপুর থানা পুলিশের একটি দল গত শুক্রবার মধ্যরাতে বিরামপুর থানাধীন ২নং কাটলা ইউপিস্থ ১নং ওয়ার্ডের হরিহরপুর গ্রামে জনৈক মোঃ হাসান মাহামুদ ওরফে বিদ্যুত এর ‘ছ’ মিল এর সামনে কাটলা হতে বিরামপুর গামী পাকা রাস্তা পাশে থেকে বিশেষ অভিযান চালিয়ে মোঃ গোলজার হোসেন(৪০)কে আটক করা হয় ।সে সময় একজন অজ্ঞাতনামা আসামী কৌশলে পালিয়ে যায়।

এসময় গ্রেফতারকৃত আসামিদের কাছ থেকে,৮ টি স্বর্নের বার যার সর্বমোট ওজন ৭৯ ভরি ১৪ আনা ৪ রতি (যা স্বর্ন মাপার ডিজিটাল মেশিনে ওজনকৃত), প্রতি ভরির আনুমানিক মূল্য ৬৫,০০০ হাজার টাকা করে সর্বমোট মূল্য ৫১,৯৪,৫৮৪ টাকা,একটি কালো রংয়ের samsung DUOS বাটন মোবাইল ফোন, যার অনুমান মূল্য-১,০০০ টাকা ওনগদ-৬০৬০ টাকা জব্দ করা হয়।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিরামপুর থানায় মামলা নং-২১, তারিখ ২২/১০/২০২১ খ্রিঃ, ধারাঃ ২৫ B এর ১ (A)/২৫-D ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন রুজু করা হয় এবং আসামীকে সকালে বিজ্ঞ আদালতে সোপর্দ করার হয় ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও