দিনাজপুর বিরামপুর থানা পুলিশের  অভিযানে গাঁজা,ইয়াবা,হেরোইন,হুইক্সিসহ আটক ৩ 

জানুয়ারি ০৭ ২০২২, ২৩:১০

Spread the love

এনামুল মবিন(সবুজ),জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুর জেলার বিরামপুর পৌরসভাধীন ৬ নং ওয়ার্ডের মাহমুদপুর মৌজাস্থ আসামি মোঃ বরিজ উদ্দিন এর বসতবাড়ি হতে ২,৬০০ পিচ ইয়াবা, ৮০০ গ্রাম গাঁজা,২ গ্রাম হেরোইন, ৫৪০ মিঃলিঃ অফিসার চয়েস হুইক্সিসহ তাকে ও তার সহযোগী মাদকবসায়ী ২ জন কে গ্রেফতার করেছে বিরামপুর থানা পুলিশ।

গত বৃহস্পতিবার(৬ জানুয়ারী) রাত ৮ টার দিকে দিনাজপুর পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন, বিপিএম, পিপিএম-বার প্রত্যক্ষ দিক নির্দেশনায় ও সিনিয়র সহকারি পুলিশ সুপার, বিরামপুর সার্কেল এ,কে,এম ওহিদুন্নবী এবং বিরামপুর থানা অফিসার ইনচার্জ(ওসি) সুমন কুমার মহন্তের নেতৃত্বে অভিযান পরিচালনায় সহায়তাকারী অফিসার পুলিশ পরিদর্শক(তদন্ত)মোঃ মাহাবুবুর রহমান সরকার,এসআই/মোঃ এরশাদ মিয়া ও সঙ্গীয় অফিসার ফোর্সসহ বিরামপুর পৌরসভাধীন ৬ নং ওয়ার্ডের মাহমুদপুর মৌজাস্থ আসামি মোঃ বরিজ উদ্দিন এর বসতবাড়ি হতে বিশেষ অভিযান চালিয়ে ১। মোঃ বরিজ উদ্দিন(৪২)২। মোঃ বদর আলী সজল (২২)ও ৩‌। মোঃ মতিয়ার রহমান(৪২)কে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কৃত আসামি হলেন,১।মোঃ বরিজ উদ্দিন (৪২),পিতা- মৃত আব্দুল মান্নান সাং মাহমুদপুর ৬ নং ওয়ার্ডে ২।মোঃ বদর আলী সজল(২২),পিতা- মোঃ শাহজাহান আলী, সাং- মাহমুদপুর ৬ নং ওয়ার্ড,৩। মোঃ মতিয়ার রহমান(৪২),পিতা – মৃত আব্দুল গফুর, সাং- মুকুন্দপুর বালুপাড়া,সর্বথানা- বিরামপুর, জেলা- দিনাজপুর।

বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি)সুমন কুমার মহন্ত এ তথ্যটি নিশ্চিত করেন ।

তিনি বলেন, বিরামপুর থানা পুলিশের একটি দল বৃহস্পতিবার রাত ৮টার দিকে বিরামপুর পৌরসভাধীন ৬ নং ওয়ার্ডের মাহমুদপুর মৌজাস্থ আসামি মোঃ বরিজ উদ্দিন(৪২)এর বসতবাড়ি হতে তাকে ও তার সহযোগী মোঃ বদর আলী সজল(২২) এবং মোঃ মতিয়ার রহমান(৪২)কে গ্রেফতার করা হয়।

এসময় গ্রেফতারকৃত আসামিদের কাছ থেকে,২,৬০০ (দুই হাজার ছয়শত) পিচ ইয়াবা,৮০০(আটশত)গ্রাম গাঁজা,২(দুই)গ্রাম হেরোইন,৫৪০(পাঁচশত চল্লিশ) মিঃলিঃ অফিসার চয়েস হুইক্সি জব্দ করা হয়।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিরামপুর থানায় মামলা নং-০৬ তারিখ ০৬/০১/২০২২ খ্রিঃ,ধারাঃ ৩৬(১)টেবিল এর ৮(ক)/১০(খ)/১৯(ক)/২৪(ক)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮; রুজু করা হয়েছে এবং আসামীদের কে বিজ্ঞ আদালতে সোপর্দ করার হয় ।

অভিযান অব্যাহত আছে এবং থাকবে। সুনির্দিষ্ট তথ্য দিন সেবা নিন বিরামপুর থানা দিনাজপুর।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও