মেরিডিয়ান হোটেল এন্ড রেস্টুরেন্টের ৩০ তম প্রতিষ্টাবার্ষকী উদযাপন

জানুয়ারি ০৮ ২০২২, ১১:৫১

Spread the love

আনোয়ার হোসেন, চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামে চাইনিজ বা তারকামানের রেস্টুরেন্ট বলতে যখন ছিলোই না ঠিক সেই সময়ে নগরীর জিইসি মোড়ে যাত্রা শুরু করেছিলো মেরিডিয়ান হোটেল এন্ড রেস্টুরেন্ট। সালটা ১৯৯২। তৎসময়েও সফল ব্যবসায়ী কামাল পাশা এই রেস্টুরেন্টের সাহসী উদ্যোক্তা। ১৯৯২ সালের এই দিনে মেরিডিয়ান হোটেল এন্ড রেস্টুরেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেছিলেন কামাল পাশার বাবা প্রয়াত বাবা সৈয়দ মুকছুদুর রহমান এবং মা আয়েশা খাতুন। বর্তমানে মেরিডিয়ান একটি বড় ব্র্যান্ড। একটি বড় শিল্প গ্রুপ।

গত বৃহস্পতিবার মেরিডিয়ান হোটেল এন্ড রেস্টুরেন্ট উদযাপন করলো ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী।
মেরিডিয়ানের হলরুমে হোটেল এন্ড রেস্টুরেন্টের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীদে অংশগ্রহনে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। এর আগে রেস্টুরেন্টের প্রতিষ্ঠাতা কামাল পাশার প্রয়াত পিতা-মাতার সম্মানে এক মিনিট দাড়িয়ে নিরবতা পালন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন মেরিডিয়ান গ্রুপের চেয়ারম্যান কহিনুর কামাল।
রেস্টুরেন্টের ম্যানেজার (অপারেশন) হামিদুর রহমান লিটনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মেরিডিয়ান গ্রুপের হেড অব ফিন্যান্স শাহাদাত হোসেন, ম্যানেজার (ফিন্যান্স) আবদুল্লাহ আল নোমান, এজিএম (সাপ্লাই চেইন) মোহাম্মদ ইলিয়াছ, মেরিডিয়ান ফুড ইন্ডাস্ট্রিজের এজিএম প্রকৌশলী ফয়জুল ইসলাম এইচআরএম বিভাগের সহকারী ব্যবস্থাপক মশিউর রহমান, মোহাম্মদ শামছুদ্দিন, মেরিডিয়ান রেস্টুরেন্টের সহ-ব্যবস্থাপক শাহ আলম. নোয়েল শিকদার এবং নিমাই দেবনাথ। এছাড়া মেরিডিয়ান হোটেল এন্ড রেস্টুরেন্টের সকলস্তরের কর্মকর্তা-কর্মচারীরা এই সময় উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও