বিধবা মহিলার শতাধিক গাছ কর্তন ও ইভটিজিং থানায় বিচারের প্রার্থনা

জানুয়ারি ০৯ ২০২২, ১৪:৪৫

Spread the love

রিয়াদ হাসান হৃদয়,জামালপুর জেলা প্রতিনিধিঃ জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের কামারের চরে এক বিধবা মহিলার শতাধিক গাছ কেটেছে অই এলাকার আবুল হোসেন ও শফিকুল।এমনটি অভিযোগ এনে দেওয়ানগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ দাখিল করেছেন বিধবার মেয়ে নার্গিস আক্তার। যেখানে উল্লেখ করা হয়েছে,আমি মোছাঃ নার্গিস আক্তার পিতা মৃত আব্দুস সালাম,আমার পিতার ক্রয়কৃত জমিতে আজ থেকে ১৫-১৬ বছর পূর্বে শতাধিক গাছ রোপন করি।উক্ত গাছ গুলো গত ২০-১২-২০২১ তারিখ স্থানীয় ১। আবুল হোসেন ২। শফিকুল ইসলাম মিলে গাছ ব্যাবসায়ী আব্দুল আলিম এর সহায়তায় গাছ গুলো কেটে দেয়।এবং আমার বাবা মারা যাবার এরথেকে তারা আমাদের উপর বিভিন্ন ভাবে ইভটিজিং করে আসছে।অভিযোগে আরো বলা হয়েছে আমি একজন ডিগ্রিতে পরা যুবতী মেয়ে তারা আমার মাকে গত ১৮/১২/২০২১ তারিখ লুঙ্গী খুলে ইভটিজিং করে।এতে আমার মা আত্ব হত্যার মত পথ বেচে নিতে পারেন।

অভিযোগ এর বিষয়ে বিলকিস আক্তার আমাদের জানান,এলাকার মানুষের কাছে অনেক বিচার চেয়েছি কিন্তু বিচার পাইনি।গাছ কাটার পর তাদের কাছে বলতে গেলে তারা আমাদের মারতে আশে ও খারাপ ভাষায় গালাগালি করে।এই বিষয়ে বিলকিস এর মা বলেন,আমার স্বামী মারা যাবার পর থেকে বিভিন্ন ভাবে আমাদের উপর অত্যাচার করে আসছে। আমরা যাতে এদের অত্যাচারের হাত থেকে বাঁচতে পারি সেজন্য সুষ্ঠু বিচার চাই।

স্থানীয় জমিলা বেগম বলেন, আবুল হোসেন ও শফিকুল এরা খারাপ প্রকৃতির লোক আমার স্বামী মারা যাওয়ার ফলে এরা আমার সাথে ও খারাপ ভাষা কথা বলা এবং খারাপ ব্যবহার করে।

তবে এ বিষয়ে আবুল হোসেনকে জিজ্ঞাসা করলে তিনি বলেন,যে জমিতে গাছ কেটে দেওয়া হয়েছে সে জমিটা মাপজোপ এরপরে অন্য একজনের জায়গায় পড়ে। সে জমির গাছটা বিক্রি করার জন্য পুলিশ ও এলাকাবাসী আমাদের বলে দেয় তাই আমরা এই গাছ বিক্রি করে টাকাটা একজনের কাছে রেখে দিয়েছি।

এ বিষয়ে দেওয়ানগঞ্জ মডেল থানার,ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মহব্বত কবির বলেন,অভিযোগ এখনো পাইনি অভিযোগ পেলে এই বিষয়ে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও