রামগড়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা,অভিযুক্ত আসামি নাঈম পলাতক

জানুয়ারি ১৪ ২০২২, ১০:৪০

Spread the love
রামগড় প্রতিনিধি:
খাগড়াছড়ির রামগড় থানায় ধর্ষণের অভিযোগ এনে পাশ্ববর্তী ভূজপুর থানার বাগানবাজার ইউনিয়নের বড়বিল এলাকার এক কিশোরী নিজেই বাদী হয়ে নাঈম মজুমদার (২২) নামে এক যুবকের বিরুদ্ধে মামলা করেছেন। অভিযুক্ত নাঈম রামগড় পৌরসভার বলিটিলা এলাকার নুরুল আমীন মজুমদার এর ছেলে। সে স্থানীয় একটি কাপড় দোকানে চাকুরী করতো । মামলার পর থেকে ধর্ষক নাঈম পলাতক রয়েছে।

পুলিশ ও মামলার এজহারে জানা গেছে, গত ১০ জানুয়ারী ভিকটিম কিশোরী পাশ্ববর্তী ভূজপুর থানার বাগানবাজার ইউনিয়নের গার্ডপাড়া আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসলে অভিযুক্ত নাঈম কিশোরীকে রামগড়ে নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরে ফিরে সন্ধ্যার দিকে নাঈম তার অসৎ উদ্দেশ্য চরিতার্থের লক্ষে কিশোরীকে তার জেঠার খালি বাড়িতে নিয়ে কৌশলে ধর্ষণ করে রাত ৯টার দিকে টমটমে তুলে দেয়। পরে ধর্ষিতা কিশোরী পাশ্ববর্তী তার এক বান্ধবীর বাড়িতে উঠলে বান্ধবীর পরিবার কিশোরীর পরিবারকে জানায়। পরে কিশোরী তার পরিবারের নিকট ঘটনার বিস্তারিত জানালে ধর্ষক নাঈমকে তাৎক্ষনিক বিয়ের জন্যে চাপ দেয় বিয়েতে রাজি না হওয়াতে ধর্ষিতা নিজেই বাদী হয়ে রামগড় থানায় মামলা দায়ের করেন। গত ৬ মাস পূর্বে তাদের মধ্যে মোবাইলে ফোনে প্রেমের সম্পর্ক তৈরী হয়।

ভিকটিমের ভাই এয়াকুব হোসেন শামীম জানান, নাঈম তার অপ্রাপ্ত বয়স্ক বোনকে প্রেমের ফাঁদে ফেলে কৌশলে ধর্ষণ করেছে। তার পরিবারকে জানালে তারা বিষয়টি টাকা দিয়ে মিমাংশা করতে চায়। তিনি এ ঘটনার দৃষ্টান্তমূলক শান্তি দাবী করেন।

রামগড় থানার তদন্ত (ওসি) রাজিব চন্দ্র কর জানান,ধর্ষণের অভিযোগ এনে এক কিশোরী থানায় মামলা করেছেন। মামলার পর পুলিশ অভিযুক্তকে আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছে। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Seen by Md Saiful Hasan at Thurs 16:51

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও