দিনাজপুর চিরিবন্দরে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগে আটক ৩

জানুয়ারি ১৬ ২০২২, ০৯:৪২

Spread the love

এনামুল মবিন(সবুজ),জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুর চিরিরবন্দর উপজেলায় একজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে এবং আটক করা হয়েছে ৩জন কে। ঘটনাটি ঘটেছে উপজেলার ফকিরপাড়ার ক্যানেলের পাশে। গুম করার উদ্দেশ্যে ফেলে রাখা মরদেহটি উদ্ধার করে চিরিরবন্দর থানা পুলিশ। গত শনিবার রাতে পার্শ্ববর্তী উপজেলা সৈয়দপুর বোতলাগাড়ী ইউনিয়নের পশ্চিম বালা পাড়ার হোসেইন আলী(৬০) নামের একজনের বাড়িতে এ ঘটনা ঘটেছে বলে জানাগেছে।

প্রথমে চোর সন্দেহে পিটিয়ে হত্যার কথা বলা হলেও প্রেমঘটিত কারণে এ হত্যাকান্ড ঘটেছে বলে দাবি একটি পক্ষের। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে চিরিরবন্দর থানা পুলিশ।

আটককৃতরা হলেন, হোসেন আলীর স্ত্রী, তাঁর ছেলে মোঃ খায়রুল(৩০)ও একই এলাকার নজু হোসেনের ছেলে মোঃ মোকলেছ(২৪)। রিপোর্টটি লেখা পর্যন্ত নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ব্যক্তি ওই রাতে হোসেন আলীর বাড়িতে প্রবেশ করে। এ সময় টের পেয়ে আটকৃতরাসহ আরও কয়েকজন তাঁকে ধরে ফেলে। এ সময় তারা তাকে মারাত্বকভাবে পিটিয়ে আহত করেন। পরে অবস্থা খারাপ দেখে একই এলাকার বদর মুন্সির ছেলে পল্লী চিকিৎসক মোঃ আনসার আলীকে ডেকে আনেন। তিনি পরীক্ষা করে জানান লোকটি মারা গেছেন। পরে লাশ গুম করার উদ্দেশ্যে মরদেহটি উল্লেখিত এলাকায় ফেলে আসা হয়।

সামাজিক মাধ্যম ফেসবুকে একজনের একাউন্টে মরদেহের ছবি দেখে ওই ৩ জনকে আটক করে পুলিশ। পরে তাঁদের দেওয়া তথ্যের ভিত্তিতে উল্লেখিত এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এ ব্যাপারে চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ(ওসি) সুব্রত কুমার সরকার জানান, মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে এ ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে এবং এ বিষয়ে তদন্ত চলছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও