জামালপুরে কালের কন্ঠ-শুভ সংঘ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে

জানুয়ারি ১৯ ২০২২, ২১:৫০

Spread the love

জামালপুর জেলা প্রতিনিধিঃ জামালপুর জেলায় দেওয়ানগঞ্জ উপজেলায় ও বকশিগঞ্জ উপজেলায় ছয়শত অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
আজ বুধবার দুপুরে প্রথমে দেওয়ানগঞ্জ আলিয়া মাদ্রাসা মাঠে এসব কম্বল বিতরণ করা হয়।

বসুন্ধরা গ্রুপের সহযোগিতায় কম্বল বিতরণের আগে সংক্ষিপ্ত আলোচনায় উপজেলা নির্বাহী অফিসার (ইউ এন ও ) কামরুন্নাহার শেফার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান সোলায়মান হোসেন বলেন, বসুন্ধরা গ্রুপের মত অন্যান্য গ্রুপ কোম্পানি গুলির এগিয়ে আসা উচিৎ এই শীতে অনেক মানুষ কষ্ট করছে এই কম্বল পেয়ে তারা শীত নিবারণ করতে পারবেন ।তিনি বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানান ।
সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার কামরুন্নাহার শেফা বলেন আমরা সরকারি ভাবে অনেক যায়গায় কম্বল দিচ্ছি বসুন্ধরা গ্রুপের সৌজন্যে অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ নিঃসন্দেহে একটি মহতী উদ্যোগ আমি আয়োজকদের ধন্যবাদ জানাই । বসুন্ধরা গ্রুপের মতো সবারই এভাবে শীতার্তদের পাশে দাঁড়ানো উচিৎ।

এ সময় কালের কণ্ঠের সিনিয়র সাব-এডিটর ও কালের কণ্ঠ-শুভসংঘের কেন্দ্রীয় পরিচালক জাকারিয়া জামান ও শুভসংঘের ঢাকা থেকে আসা প্রতিনিধিদল, কৃষি অফিসার বাবু পরেশ চন্দ্র দাস , মডেল থানার তদন্ত ওসি আনছার উদ্দিন , কামিল মাদ্রাসার অধ্যক্ষ আল্লামা মোতালেব হোসেন খান , প্রেসক্লাবের সভাপতি রেজাউল করিম এলান , কালের কণ্ঠের দেওয়ানগঞ্জ প্রতিনিধি মোস্তফা তারেক মাহমুদ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সংক্ষিপ্ত আলোচনা শেষে ৪০০ জন শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা ।

বসুন্ধরা গ্রুপের একটি কম্বল পেয়ে উপজেলার চর বাহাদুরাবাদের আশি বছরের বৃদ্ধ খবির উদ্দিন বলেন আমার জীবনে কোনদিন কম্বল গায়ে উঠে নাই লেপ কাথা গায়ে দিয়েই জীবন পার করলাম বৃদ্ধ বয়সে এই কম্বল পেয়ে কম্বল গায়ে দেওয়ার সাধ পূরণ হলো শীতের কষ্ট কম হবে । যারা দিল আল্লাহ যেন তাদের ভালো করে ।
পৌর এলাকার আরেক শারীরিক প্রতিবন্ধী রামিসা বেগম (৬০) খুব খুশি হয়ে বলেন, কম্বল ডায় গায়ে দিমু আর রাইতে আরাম মতো একটু নিন পারমু , ইবার কম্বলডা পাইয়া আমি খুশি অইছি । বসুন্ধরার জন্য আল্লাহর দরবারে হাত তুইলা দোয়া করমু, শহরের বেলতুলী এলাকার হতদরিদ্র আ: রাজ্জাক বলেন (৬৫) বলেন, আমারে কেউ কিছুই দেয়না মেলা শীত পড়ছে। কত ঘুরছি। কেউ একটা কম্বল দেয় নাই কালের কন্ঠ আর বসুন্ধরারে আল্লাহ উন্নতি দিক ।
দেওয়ানগঞ্জে কম্বল বিতরন করে শুভ সংঘের ঢাকার প্রতিনিধি দল বকশীগঞ্জ উপজেলায় যাত্রা করেন এবং পৌর কাঁচা বাজারে ২০০ শীতার্ত লোকের মাঝে কম্বল বিতরণ করেন শুভ সংঘের পরিচালক জাকারিয়া জামান এ সময় উপস্থিত ছিলেন ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও