খুলনার কথিত সাংবাদিক রাকিবের সহযোগী শাহাবুল- রুবেল ৩শ পিচ ইয়াবা সহ আটক

জানুয়ারি ২১ ২০২২, ০৯:৫২

Spread the love

নিজস্ব সংবাদদাতা , খুলনা : খুলনার কথিত সাংবাদিক বিএম রাকিবের অন্যতম সহযোগী আনন্দ টিভির ফকিরহাট উপজেলা প্রতিনিধি শিহাব উদ্দিন রুবেল (৩৭) কে ৩শ পিচ ইয়াবা সহ আটক করেছে পুলিশ ।এ সময় তার সহযোগী শাহাবুল সরদার কে ও আটক করা হয়।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানায়, ৩শ পিচ ইয়াবার একটি চালান খালিশপুর এলাকায় ঢুকছে বলে পুলিশ গোপন সংবাদের ভিক্তিতে জানতে পারে ।বুধবার বিকাল থেকে খালিশপুরের বিভিন্ন মোড়ে সাদা পোষাকে পুলিশ টহল তৎপরতা বাড়াতে থাকে । সন্ধা ৭টার দিকে শহীদ আবুনাসের হাসপাতালের সামনের সড়ক দিয়ে শাহাবুল সরদার (৩৪) নামের এক যুবক হেটে আসলে পুলিশ তাকে তল্লাশী করে। এ সময় তার কাছে থাকা ১শ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে শাহাবুল স্বীকার করে যে, শিহাব উদ্দিন রুবেল নামের এক মাদক ব্যবসায়ী ইয়াবা গুলো গোয়ালখালী মোড়ে এক ব্যাক্তির কাছে পৌছায় দিতে বলেছে। পুলিশ তখন শাহাবুলকে মোবাইল করে রুবেলকে ডাকতে বলে। হাসপাতাল রোড এলকা থেকে একটু দূরে দাড়ানো রুবেল ওই স্থানে আসলে পুলিশ তার শরীর তল্লাসী চালায় । এ সময় রুবেলের কাছে থাকা ২শ পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ । পুলিশ আরো জানান, টিভি চ্যানেলের কার্জ ঝুলিয়ে শিহাব উদ্দিন রুবেল টেকনাফ থেকে মটর সাইকেল যোগে মাদক সরবরহ করে। মাদক সম্রাট রুবেল ও তার অন্যান্য সহযোগীদের বিরুদ্ধে ফকিরহাট থানা সহ বিভিন্ন থানায় চাদাবাজি, প্রতারনা সহ অর্ধ ডজনের বেশী মামলা রয়েছে। এদিকে অন্য একটি সূত্র জানায় , কথিত সাংবাদিক বিএম রাকিবের অন্যতম সহযোগী এই মাদক সম্রাট শিহাব উদ্দিন রুবেল। বাগেরহাট জেলার ফকিরহাট এলাকায় চাদাবাজি, হয়রানি , প্রতারনা সহ নানা অভিযোগ রয়েছে বিএম রাকিব ও মাদক সম্রাট শিহাব উদ্দিন রুবেলের বিরুদ্ধে ।

এলাকাবাসী অতিষ্ট হয়ে এই চক্রের বিরুদ্ধে বিভাগীয় কমিশনার, পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগও করেছে। যা এখনো তদন্তধীন রযেছে। ফকির হাট থানা পুলিশ জানান, বিএম রাকিব ও শিহারের বিরুদ্ধে স্বোচ্চার ফকিরহাট বাসী । বেশ কয়েকবার এলাকায় মানববন্ধনও করেছে সাধারন মানুষ ।

কথিত সাংবাদিক বিএম রাকিব ও মাদক সম্রাট শিহাব উদ্দিন রুবেলের বিরুদ্ধে চাদাবাজি ও প্রতারনার মামলায় আদালতে চার্জসীট দেয়া হয়েছে ।এ ছাড়া রুবেলের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা চলমান রয়েছে ।

আটককৃত রুবেল বাগেরহাট জেলার ফকিরহাট থানার পাপলা শ্যামনগর এলাকার শেখ হেমায়েত উদ্দিনের পুত্র । শাহাবুল সরদার খুলনার সোনাডাঙ্গা মডেল থানার গোবরচাকা নবীনগর এলাকার মৃত ইসলাম সরদারের পুত্র।মামলার বাদী এস আই রেজোয়ান জানান , নিয়মিত মাদক উদ্ধারের অভিযানে শিহাব ও শাহাবুলকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও