ঠাকুরগাঁওয়ের আউলিয়াপুরে গাঁয়ের জোরে নতুন রাস্তা কেটে ফেলেেছে এক যুবক

মে ১৭ ২০২২, ১৮:২৩

Spread the love

জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে কচুবাড়ী উচ্চ বিদ্যালয় হতে ঠাকুরগাঁও-পঞ্চগড়গামী হাইওয়ের পোস্ট অফিস নামক স্থান হতে পশ্চিমে হাফ কি.মি সদ্য পাকা হওয়া রাস্তা হাইওয়ে থেকে ২০০ গজ সামনে নিচে নেমে যাওয়া দক্ষিণ পাশের রাস্তাটিতে এলাকাবাসী একটু বাড়িয়ে নেয়, যেন পাশ্বরাস্তা থেকে পাকা রাস্তাটিতে উঠতে সুবিধা হয়। আর সেই বারতি অংশটুকু উক্ত রাস্তার পাশের বাড়ির আল- আমিন(২৫) নামক এক ছেলে তার জমি দাবি করে, সাবল দিয়ে কেটে রাস্তাটি নষ্ট করে ফেলে।

যা এলাকাবাসী বাধা দিলে প্রচুর গন্ডগোল সৃষ্টি হয় এবং এলাকাবাসীর সাথে তার বিরোধ বেধে যায়। এলাকাবাসী জানায় পাঁকা হওয়ার কথা প্রায় ৫ বছর আগে থাকলেও দীর্ঘ ২ বছর থেকে কাজ চলতে থাকা রাস্তাটি গত ২ দিন আগে পীচ ঢালাই হয়েছে। আর সেই নতুন রাস্তাটি সাবল দিয়ে কেটে নষ্ট করে ফেলে সে ঠিক করে নাই৷ এতে নতুন রাস্তাটি আর টেকসই হবে না, ভেংগে যাবে কিছুদিনের মধ্যেই।

উক্ত এলাকার মোঃ হাসিবুল আলম (৩৭) নামে এক ব্যাক্তি জানান, উক্ত রাস্তাটি পোস্ট অফিস হতে শুরু করে বড়গ্রাম মাদ্রাসা পর্যন্ত ( ৪ কি.মি) লোক যাতায়াত করে। আর বর্ষাকালে এই রাস্তাটিতে প্রচুর কাঁদা হয়। যার ফলে মানুষ যাতায়াত সম্ভব হয় না। বর্তমান সরকারের বদৌলতে রাস্তাটি হাইওয়ে থেকে মাত্র হাফ কি.মি পাকা হয়েছে, ভবিষৎতে বাকিটাও হবে এই প্রত্যাশা সবাই করছি। কিন্তু এই নতুন রাস্তা কেটে নষ্ট করে ফেলার সময় বাধা দিলে সে, আমাদের উপর চড়াও হয়ে জোর পূর্বক রাস্তা কেটে ফেলে। আমরা এর জোর বিচার দাবি করছি।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও