রূপগঞ্জে ছিনতাইয়ের প্রতিবাদ করায় তিনজনকে কুপিয়ে জখম

জুন ০১ ২০২২, ২০:০০

Spread the love

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের বরুনা এলাকায় পঞ্চাশ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা প্রতিবাদ করায় গতকাল ১ জুন বুধবার ছিনতাইকারীরা তিন যুবককে কুপিয়ে জখম করেছে । আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, বরুনা গ্রামের নুরু খানের ছেলে মোমেন খান (২৮) পাশর্^বর্তী বেরাইদ এলাকায় যাওয়ার পথে বরুনা বাজার এলাকায় পৌঁছলে ছিনতাইকারীরা তার পথ গতিরোধ করে। এক পর্যায়ে ছিনতাইকারীরা অস্ত্রের মুখে জিম্মি করে মোমেন খানের সঙ্গে থাকা ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এসময় তার ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে প্রতিবাদ করলে ছিনতাইকারীরা এলোপাথারি ভাবে তাদের কুপিয়ে জখম করে। আহত যুবকরা হলেন বরুনা গ্রামের আয়নল খানের ছেলে আলাল খান (৩১), নুরু খানের ছেলে রাসেল খান (২৬) ও রিপন খান (৩৩)। সন্ত্রাসীদের দারালো অস্ত্রের আঘাতে রিপন খানের ডান হাতের কনিষ্ঠ আঙ্গুল কেটে যায়। আহতদের প্রথমে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে আয়নাল খান বাদী হয়ে বরুনা গ্রামের শফিকুল ইসলাম (৩০), খুরশেদ আলম (২২), রাকিব হোসেন (২৭), রোবেল আহমেদ (২৫), টুকু মিয়া (২৪), মাহাবুর রহমান (২৬), লিটন মিয়া (২৪), আলমগীর হোসেন (২৬), তারিকুল ইসলাম (২৫), কাউছার মিয়া (২৯), সজিব মিয়া (২৫), রিপন সাউথ (২৬), সজিব সাউথ (২৬), আল-আমিন মিয়াকে (৩০) আসামী করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।

রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ বলেন, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও