দিনাজপুর বিরামপুরে স্বপ্ন,পদ্মা ও সেতুর পরিবারকে প্রশাসনের উপহার প্রদান

জুলাই ২১ ২০২২, ১৮:১১

Spread the love

এনামুল মবিন(সবুজ)স্টাফ রিপোর্টারঃ দিনাজপুর বিরামপুর উপজেলার জোতবানী ইউনিয়নের টেগরা গ্রামের সাদিনা বেগম (৩২)একসঙ্গে তিন সন্তান জন্ম দেন। পদ্মা সেতুকে স্মরণীয় করে রাখতে তাদের নাম রাখা হয় স্বপ্ন,পদ্মা ও সেতু।

গত সোমবার দুপুরে পৌর শহরের ডাঃ ইমার উদ্দিন কমিউনিটি হাসপাতালে নরমাল ডেলিভারির মাধ্যমে তিন শিশুর জন্ম হয়। সাদিনা বেগম উপজেলার টেগরা গ্রামের জাহিদুল ইসলামের স্ত্রী।

আজ বৃহস্পতিবার(২১ জুলাই) দুপুরের দিকে বিরামপুর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন ও থানা প্রশাসনের উদ্যোগে সেই পরিবারকে নগদ টাকাসহ উপহার সামগ্রী প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বিরামপুর পৌরসভার মেয়র আক্কাস আলী, থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ শ্যামল কুমার রায়, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যানদ্বয় মেজবাউল ইসলাম মন্ডল, উম্মে কুলসুম বানু, বিরামপুর সরকারি কলেজের অধ্যক্ষ ফরহাদ হোসেন, মহিলা কলেজের উপাধ্যক্ষ মেসবাউল হক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শীবেষ কুন্ডু, জোতবানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মন্ডল, বিনাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির বাদশা, কাটলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইউনুছ আলী মন্ডল, প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ও সাংবাদিকগণ।

দিনাজপুরে চিকিৎসাগ্রহণ শেষে এখন তারা নিজ বাড়িতে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও