দশমাইল হাইওয়ে থানায় নবাগত ওসিকে বরণ ও বিদায়ী ওসিকে সংবর্ধনা প্রদান

আগস্ট ০৮ ২০২২, ১৬:৩৪

Spread the love

এনামুল মবিন(সবুজ)স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরে দশমাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ(ওসি)এএনএম মাসুদ এর বিদায় ও নবাগত অফিসার ইনচার্জ(ওসি) মোঃ রেজাউল হক এর বরণ উপলক্ষে “বরণ ও বিদায় সংবর্ধনা” অনুষ্ঠিত হয়।

রবিবার (৭ আগস্ট) সকালে দশমাইল হাইওয়ে থানা অফিস রুমে নবাগত অফিসার ইনচার্জ মোঃ রেজাউল হক এর সভাপতিত্বে অফিসার ও ফোর্সের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদায়ী অফিসার ইনচার্জ এএনএম মাসুদ রানা।

অনুষ্ঠানে বিদায়ী অফিসার ইনচার্জ এএনমএন মাসুদ এর সাফল্য ও সুস্থতা কামনা করে বক্তব্য রাখেন, এস‌আই ননী গোপাল বর্মন,এস‌আই মোহাম্মদ আবু খাযের, সার্জেন্ট বকুল রানী, এএস‌আই ভবানী চন্দ্র রায়,এএস‌আই বুলবুল, এটিএসআই মইনুল হক,এটিএসআই আ: রশিদ মিয়া, সাংবাদিক এনামুল মবিন(সবুজ), সাংবাদিক এম‌আর জয় চৌধুরী।

নবাগত অফিসার ইনচার্জ(ওসি) মোঃ রেজাউল হক বলেন, আমি দশমাইল হাইওয়ে থানা অফিসার ইনচার্জ হিসেবে নতুন। এর আগে শেরপুর জেলা ডিবি ও শ্রীপতি শেরপুর থানার অফিসার ইনচার্জ হিসেবে নিষ্ঠার সাথে সরকারি দায়িত্ব পালন করেছি। দশমাইল হাইওয়ে থানার ৫১ কি.মি এলাকার হাইওয়ে রাস্তার জননিরাপত্তা ও যেকোনো সমস্যার সমাধান নিশ্চিতকরণে,জনপ্রতিনিধি ও সুশীল সমাজ ও সাংবাদিকদের সহযোগিতা কামনা করবো।

বিদায়ী অফিসার ইনচার্জ(ওসি) মাসুদ বলেন, দশমাইল হাইওয়ে থানার ৫১ কি.মি আসে পাশের সাধারণ মানুষ, জনপ্রতিনিধি, ব্যবসায়ী নেতৃবৃন্দ ও সাংবাদিকরা পুলিশের জনবান্ধব কাজে সব সময় সহযোগিতার হাত প্রসারিত করেছে। তাই এখানে যে কোন পরিস্থিতিতে কাজ করে সফলতা আনা সম্ভব। আইনের প্রতি সবাই শ্রদ্ধাশীল। কারো সহযোগিতা ছাড়া একা ওসি’র বা পুলিশের পক্ষে মানবিক পুলিশ হওয়া সম্ভব না।

এসময় তিনি আয়োজিত সংবর্ধনা ও বিদায় অনুস্থানের জন্য দশমাইল হাইওয়ে থানার অফিসার,ফোর্স ও সাংবাদিকসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠান শেষে বিদায়ী অফিসার ইনচার্জ কে সম্মাননা স্মারকসহ শুভেচ্ছা উপহার প্রদান করা হয় এবং নতুন অফিসার ইনচার্জ কে ফুল দিয়ে দশমাইল হাইওয়ে থানা পুলিশের পক্ষ থেকে বরণ করা হয় ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এএসআই মিঠুন চন্দ্র সেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও