বারাকপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন হত্যার প্রতিবাদে ডিসি অফিসের সামনে মানববন্ধন 

আগস্ট ০৯ ২০২২, ২২:০৫

Spread the love

ভ্রাম্যমান প্রতিনিধি , খুলনা :দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব গাজী জাকির হোসেন কে সন্ত্রাসী কর্তৃক হত্যার প্রতিবাদে খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এক মানববন্ধন কর্মসুচী অনুষ্ঠিত হয় ।

গত ৮ ই আগষ্ট সোমবার বেলা ১১ টায় উপজেলা আওয়ামী লীগ ও সকল অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের আয়োজনে মানববন্ধন কর্মসুচী খুলনা জেলা প্রশাসক এর কার্যালয়ের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয় ।

এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন খুলনা জেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতা কর্মী বৃন্দ , ও দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতা কর্মী বৃন্দ ।উক্ত মানববন্ধনে নেতা কর্মী গন বারাকপুর ইউপি চেয়ারম্যান গাজী জাকির হোসেনের হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় এনে ফাঁসির দাবি জানান ।

গত ১৭ ই জুন বারাকপুর বোয়ালিয়া চর নামক স্থানে একদল সন্ত্রাসী হামলায় ইউপি চেয়ারম্যান গাজী জাকির হোসেন গুরুতর আহত হন ।আহত চেয়ারম্যান কে উদ্ধার করে খুলনা সিটি মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয় ।অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয় ।

দীর্ঘদিন চিকিৎসাধীন থাকা অবস্থায় , গত রবিবার হার্টের সমস্যার কারণে নিবিড় পর্যবেক্ষণে (লাইফ সাপোর্টে) রাখা হয় ।ঐ রাতে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ।

বুধবার সকাল দশটায় বারাকপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে যানাজার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় ।

এঘটনার দীর্ঘ দিন অতিবাহিত হলেও কোন আসামী আটক হয়নি ।এবিষয়ে মানববন্ধনে অংশগ্রহন কারী সকল পর্যায়ের বক্তরা বলেন চেয়ারম্যান জাকির গাজী কে হত্যা মামলার আসামীদের অবিলম্বে আটক করে আইনের আওতায় এনে ফাঁসির দাবি জানান ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও