ঠাকুরগাঁওয়ে এফএনবি এর শীতবস্ত্র বিতরণ

জানুয়ারি ১১ ২০২৩, ২১:২০

Spread the love

জেলা প্রতিনিধ : দেশের উত্তরের জেলা ঠাকুরগাঁও। হিমালয়ের হিম বাতাসে জনজীবনে দেখা দিচ্ছে দুর্ভোগ। বিপযর্স্ত হয়ে পড়েছে খেটে খাওয়া মানুষের জীবন ৷ কঠিন এই শীতে খুব কষ্টে কাটছে তাদের দৈনন্দিন জীবন। সেই সকল শীতার্তদের শীতবস্ত্র উপহার দিয়েছেন ফেডারেশন অব বাংলাদেশ (এফএনবি)।

বুধবার (১১ জানুয়ারি) সকালে ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে (এফএনবি) এর সহযোগিতায় ১৫০ জন দুস্থ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান, বিশেষ অতিথি সদর উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান, এফএনবির ঠাকুরগাঁও সভাপতি ব্র্যাক সমন্বয়কারী শরিফা বেগম, সাধারণ সম্পাদক ব্যুরো বাংলাদেশ এর জোনাল ম্যানেজার আরিচ হোসেন, সহ সভাপতি এসো জীবন গোড়ী এর নির্বাহী পরিচালক নভেল ইসলাম শাহ্ প্রমূখ।

ঠাকুরগাঁও পৌর এলাকার ১৫০ জন হত দরিদ্র ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় ঠাকুরগাঁও জেলা প্রশাসক বলেন ঠাকুরগাঁওয়ে এখন শীতের তীব্র প্রকোব, এসময় হত দরিদ্রদের পাশে দাড়ানো উচিত। এফএনবি কে শীত বস্ত্র বিতরণের জন্য ধন্যবাদ জানান তিনি।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও