শিবগঞ্জ সাব রেজিস্ট্রারের উপর হামলার প্রতিবাদে গাছবাড়িয়া রেজিঃ পরিবারের মানববন্ধন

জানুয়ারি ১৩ ২০২৩, ১৭:৪৪

Spread the love

আনোয়ার হোসেন,বুরো প্রধান চট্টগ্রামঃ  চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলা সাব-রেজিস্ট্রার ইউসুফ আলীর দপ্তরে এখতিয়ার বহিভুর্ত হস্তক্ষেপ ও বর্বরোচিত হামলাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টায়ান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে চট্টগ্রামের চন্দনাইশে গাছবাড়িয়া রেজিস্ট্রেশন পরিবার।

গতকাল ১১ জানুয়ারি দুপুরে উপজেলার গাছবাড়িয়া সাব-রেজিস্ট্রার কাযার্লয়ের সামনে প্রতিবাদ সমাবেশে সাব-রেজিস্ট্রার শর্মি পালিত বলেন, আমরা দ্বিতীয় সবোর্চ্চ রাজস্ব আদায়কারী প্রতিষ্ঠান। আমরা দায়িত্ব পালনকালে আঘাতপ্রাপ্ত হব, লাঞ্চিত হব তা কোনভাবে মেনে নেয়া যায় না। আমরা প্রথম শ্রেণির কর্মকর্তা, সাধারণ মানুষের সেবা দিয়ে যায়।

আমরা এ অজাচিত, অতর্কিত সন্ত্রাসী হামলার প্রতিবাদ জানাচ্ছি। সেখানকার উপজেলা নিবার্হী কর্মকর্তা ঘটনাস্থলে উপস্থিত হয়ে ইন্দন দিয়েছেন বলে আমরা জানতে পারি, যা কোনভাবেই কাম্য নই। আমরা রেজিস্ট্রেশন পরিবার একটি শক্তিশালী পরিবার। প্রতিটি উপজেলায় নিবার্হী কর্মকর্তারা আমাদেরকে বিভিন্নভাবে সহযোগিতা করে থাকেন। আমরা এই ম্যাসেজ দিতে চাই যে, সাব-রেজিস্টার অফিস একটি কর্মব্যস্ত, রাজস্ব আদায়কারী শক্তিশালী প্রতিষ্ঠান।

অনেকে অফিসের অভ্যন্তরীন তথ্য প্রকাশ করে এবং দলিল লেখকদের ব্যবহার করে মিডিয়ার মাধ্যমে অন্যভাবে উপস্থাপন করে প্রতিষ্ঠানের সুনাম নষ্ট্ করার চেষ্টা করে। আগামীতে এই ধরণের কর্মকান্ড ও ইউসুফ আলীর উপর হামলা আর কোনভাবেই মেনে নেয়া হবে না। প্রতিবাদ সমাবেশ শেষে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত তাদের কর্মবিরতি অব্যাহত থাকবে বলে জানান।

এ সময় উপস্থিত ছিলেন, দলিল লেখক সমিতির সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী, অফিস সহকারী দেবাশীষ বড়ুয়া, ফখরুল ইসলাম, রবিউল হোসেন, জাবেদ হোসেন, টিপু সুলতান, তসলিম উদ্দিদ, জাহেদ চৌধুরী, নাজমুল হুদা, নেয়াজুর রহমান, বসন্ত বড়ুয়া, রাজন বড়ুয়া প্রমূখ

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও