ঠাকুরগাঁওয়ে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

জানুয়ারি ১৪ ২০২৩, ২১:০১

Spread the love

জেলা প্রতিনিধি ::ঠাকুরগাঁও হরিপুরে প্রাইভেটকারে ২২০ বোতল ফেনসিডিলসহ শামীম নামে এক মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।শুক্রবার (১৩ জানুয়ারি) দিবাগত রাত ১ রাত টার দিকে হরিপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সদরের রাবেয়া মোড় নামক স্থানে অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার আটক করে। পরে প্রাইভেটকার তল্লাশি করে ২২০ বোতল ফেন্সিডিলসহ শামীমকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত হলেন- শামীম (৩০) উপজেলার তিনুয়া গ্রামের হাসির উদ্দিনের ছেলে। এ সময় একটি প্রাইভেটকার ও ২২০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

অভিযান পরিচালনা করেন রাণীশংকৈল সার্কেল এ এসপি কামরুজ্জামান, হরিপুর থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম, এস আই আবু ঈশা,এস আই জাহাঙ্গীর আলম,এস আই রাকিবুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স।

জানা যায়, উপজেলার বিভিন্ন সীমান্ত এলাকা থেকে সে মাদকদ্রব্য ক্রয় করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে। এ ঘটনায় হরিপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

হরিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার ও ২২০ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী শামীমকে গ্রেফতার করা হয়েছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও