চিরিরবন্দর বার্তা ও ব্লাড ডোনার ক্লাব অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে

জানুয়ারি ১৬ ২০২৩, ১৩:০৭

Spread the love

এনামুল মবিন(সবুজ)স্টাফ রিপোর্টারঃ প্রকৃতির নিয়ম মেনে বছর ঘুরে আবারও ফিরে এসেছে শীতকাল। সকলের তরে সর্বত্র আমরা হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে আমরাদের এই পরিবার, এই স্লোগানকে সামনে রেখে চিরিরবন্দর বার্তা ও চিরিরবন্দর ব্লাড ডোনার ক্লাব-এর উদ্যোগে অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের আয়োজন করা হয়।

রোববার ১৫ জানুয়ারী দিনাজপুর চিরিরবন্দর উপজেলার বিভিন্ন গ্রামের হতদরিদ্র ও অসহায়দের মাঝে রাতের আধাঁরে বাড়ি-বাড়ি গিয়ে এই শীতবস্ত্র তুলে দেয়া হয়।

ক্লাবের উপদেষ্টা ও সভাপতি বলেন,গরীব-অসহায় মানুষের কল্যাণে ‘চিরিরবন্দর বার্তা ও চিরিরবন্দর ব্লাড ডোনার ক্লাব’ সব সময় কাজ করে আসছে। আমরা সকলের ঘরে ঘরে শীতবস্ত্র পৌছে দিচ্ছি। অনেক মধ্যবিত্ত পরিবার রয়েছে তারা লজ্জায় কাউকে বলতে পারে না তাদেরকেও আমরা শীতবস্ত্র দিচ্ছি। পর্যায়ক্রমে উপজেলার সকল শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করার চেষ্টা করা হবে। এদিকে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে বলেও জানান তারা।

শীতবস্ত্র বিতরণ কালে উপস্থিত ছিলেন, চিরিরবন্দর ব্লাড ডোনার ক্লাবের উপদেষ্টা মোঃ আরিফুল ইসলাম,চিরিরবন্দর ব্লাড ডোনার ক্লাবের পরিচালক মোঃ মোক্তারুল ইসলাম, সিনিয়ার সহ-পরিচালক মোঃ শাহারিয়া সরকার, সহ-পরিচালক মোঃ ইয়াছিন বিন আবু তালেব, সাংগঠনিক সম্পাদক মোঃ মোসাদ্দেক হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক শ্রীঃ চঞ্চল রায়, প্রচার সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান, সাংবাদিক মোঃ মঞ্জুর আলী শাহ্ ,সাংবাদিক এস‌আই সোহাগ, সাংবাদিক এনামুল মবিন(সবুজ) সহ ক্লাবের দায়িত্বপ্রাপ্ত এক্টিভ সেচ্ছাসেবী সদস্যরা।

পরিশেষে সকলের সার্বিক সহযোগিতায় শীতবস্ত্র বিতরণ কার্যক্রম শেষ করা হয়।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও