দিনাজপুরে র‌্যাব-১৩ এর বিশেষ অভিযানে ২৭৩ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ২

মার্চ ০৬ ২০২৩, ১৭:১১

Spread the love

এনামুল মবিন(সবুজ)স্টাফ রিপোর্টারঃ দিনাজপুর জেলা কাহারোল উপজেলার ভাতগাঁও এলাকায় ঠাকুরগাঁও টু দিনাজপুর গামী সড়কে র‌্যাবের একটি আভিযানিক দল চেকপোস্ট পরিচালনা করে কুখ্যাত ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩ ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১।

সোমবার (৬ মার্চ) ভোর রাতের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১ সঙ্গীয় ফোর্সসহ জেলা কাহারোল উপজেলার ভাতগাঁও এলাকায় ঠাকুরগাঁও টু দিনাজপুর গামী সড়কে র‌্যাবের একটি আভিযানিক দল চেকপোস্ট পরিচালনা করে সন্দেহজনক একটি পিকআপ গাড়ী তল্লাশি করলে ২৭৩ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় প্লাস্টিকের ফেন্সিডিলসহ কুখ্যাত ২ মাদক ব্যবসায়ীকে কে গ্রেফতার করে। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত ১টি পিকআপ জব্দ করেছেন।

আটক কৃত আসামি হলেন,১. জহিরুল ইসলাম(৩৫)পিতা- খয়রাত আলী, সাং-জগধা,২.সুমন আলী সরদার(১৯) পিতা-মৃত মজিবর রহমান, ফুটানী টাউন, উপজেলা-পীরগঞ্জ ,জেলা-ঠাকুরগাঁ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা পার্শ্ববর্তী দেশের সীমান্ত এলাকা হতে বিভিন্ন সিন্ডিকেটের মাধ্যমে একেক সময় একেক ধরনের ছদ্মবেশ ধারন করে ফেন্সিডিল সংগ্রহ করে দেশের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ীদের নিকট পাইকারি ভাবে বিক্রয় করে আসছে মর্মে স্বীকার করেন।

আসামীদের বিরুদ্ধে ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানায় এবং ডিএমপি ঢাকা এর বিমানবন্দর থানায় একাধিক মামলা রয়েছে।

র‌্যাব-১৩ আসামী দুইজনের বিরুদ্ধে দিনাজপুর জেলা কাহারোল থানায় র‌্যাব-১৩ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১টি মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও