চিরিরবন্দর প্রমিস্ স্কুলে নবীন বরন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

মার্চ ১১ ২০২৩, ১৭:২৩

Spread the love

এনামুল মবিন(সবুজ)স্টাফ রিপোর্টারঃ দিনাজপুর চিরিরবন্দর উপজেলায় বেলতলী বাজার প্রমিস্ রেসিডেন্সিয়াল মডেল স্কুলে নুতন শিক্ষার্থী বরন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ মার্চ) সকালে স্কুল মাঠে নবীন বরন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।

প্রমিস্ রেসিডেন্সিয়াল মডেল স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ আনিসুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিরিরবন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুনীল কুমার সাহা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিম সরকার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক,আবু হান্নান ছোটন,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজিম উদ্দীন গোলাপ,উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক তপন মহন্ত, উপজেলা আওয়ামীলীগের সদস্য আবু হায়দার লিটন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, আজকের ছাত্ররাই আগামী দিনের ভবিষ্যৎ এর ডিসি ,এসপি,ইউএনও, ওসি সরকারি অফিসের বড় বড় অফিসে কর্মরত হবেন তাই ভালো ভাবে পড়া শোনা করে ভালো মানুষ হতে হবে।তরুন যুবকদের মাদক থেকে দুরে থাকতে হবে। সমাজে বাল্যবিবাহ রোধ করতে হবে।তাহলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের স্মার্ট বাংলাদেশ আরো বেশি স্মার্ট হবে। চিরিরবন্দরে প্রমিস্ রেসিডেন্সিয়াল মডেল স্কুল উপজেলার একটি অন্যতম মডেল স্কুল এখানে বরাবর ভালো রেজাল্ট করে। আমরা চাই সামনে এই সুনাম ধরে রেখে প্রমিস্ স্কুল জেলার একটি মডেল স্কুলে পরিণত হোক।

উল্লেখ্য,প্রমিস্ রেসিডেন্সিয়াল মডেল স্কুলে নতুন ১৭৫ জন শিক্ষার্থীকে বরন, এসএসসি ২০২১, ২০২২,২০২৩ মেধাবী শিক্ষার্থী সংবর্ধনা ক্রেস প্রদান ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২৩ পুরুস্কার বিতরণী করা হয়।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও