বাগেরহাটে জমি নিয়ে বিরোধের জেরে এক কৃষককে কুপিয়ে জখম করেছে তার ভাই

মার্চ ২৪ ২০২৩, ২০:২৯

Spread the love

মোঃ ইকরামুল হক রাজিব, ব্যুরো প্রধান খুলনাঃ বাগেরহাটে জায়গা-জমি নিয়ে বিরোধের জেরে ওমর ফারুক ওরফে মনি (৫০) নামের এক কৃষককে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। শুক্রবার (২৪ মার্চ) সকালে সদর উপজেলার ডেমা ইউনিয়নের কালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে গুরুত্বর আহত অবস্থায় স্থানীয় এলাকাবাসি ও ওমর ফারুকের স্বজনেরা তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে বাগেরহাট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

হাসপাতালে চিকিৎসাধীন ওমর ফারুক বলেন, আমার বড় ভাই শেখ জামাল বিভিন্ন মামলার ফেরারি আসামী হিসাবে দীর্ঘদিন চট্টগ্রামে পলাতক ছিলেন। সে সময় পৈত্রিক সূত্রে পাওয়া তার জায়গা-জমির বেশ কিছু অংশ তিনি বিক্রি করেছেন। কিন্তু বাগেরহাটে ফিরে এসে আমার বড় ভাই শেখ জামাল আমার অংশের জমি নিজের বলে দাবী করেন। এই নিয়ে বিরোধের জেরে আমার বড় ভাই দা দিয়ে কুপিয়ে আমাকে আহত করে। এসময় তার স্ত্রী নাসিমা বেগমও আমাকে মারপিট করে।

বাগেরহাট সদর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মোঃ মহাসিন বলেন, জায়গা-জমি নিয়ে বিরোধের জেরে মারপিটের ঘটনা ঘটেছে। এসময় স্থানীয়দের মাধ্যমে ৯৯৯ ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় উভায় পক্ষ থানায় অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করে দেখে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও