রূপগঞ্জে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্রসহ দুই যুবক গ্রেফতার

মে ১৬ ২০২৩, ২০:৩৫

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্রসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ । ১৫ মে সোমবার উপজেলার চনপাড়া পুণর্বাসন কেন্দ্র এলাকায় সন্ত্রাসী কার্যকলাপের সময় রূপগঞ্জ থানা পুলিশের অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন চনপাড়া পুণর্বাসন কেন্দ্র এলাকার মনির হোসেনের ছেলে মোঃ আজিম (২৫) ও দেলোয়ার হোসেনের ছেলে মোঃ সুমন (২৫)।

পুলিশ জানায়, চনপাড়া পুণর্বাসন কেন্দ্র এলাকায় আধিপত্য বিস্তারকে রায়হান, শাওন, রাব্বি ও শাকিল গ্রুপের সদস্যরা দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে সন্ত্রাসী কর্মকান্ডের চালায়। ঘটনাস্থল থেকে দুই যুবককে গ্রেফতার করা হয় এবং অন্য সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ৭টি রামদা ও ১টি সামুরাই জব্দ করা হয়েছে।

রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ বলেন বিশেষ অভিযানে আসামীদেরকে গ্রেফতার করা হয়েছে। প্রচলিত আইনে মামলা রুজু করে তাদেরকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়। অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ, গত ৯ ও ১০ মে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের গোলাগুলি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় একজন গুলিবৃদ্ধসহ ২৪ জন আহত হয়।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও