দিঘলিয়ায উপজেলায় যথাযোগ্য মর্যাদায় বিশ্ব “মা” দিবস উদযাপিত

মে ১৬ ২০২৩, ২০:৫৮

Spread the love

ভ্রাম্যমান প্রতিনিধি , খুলনাঃ খুলনার দিঘলিয়ায় উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় বিশ্ব ‘মা” দিবস উদযাপন করা হয়েছে।

বিশ্ব মা দিবস উপলক্ষ্যে সোমবার দিঘলিয়া সদর ইউনিয়ন পরিষদ চত্বরে এসি ল্যান্ড মোঃ মাহমুদুর রহমান এর সভাপতিত্বে বর্ণাঢ্য রেলি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মহিলা বিষয়ক কর্মকর্তা বিপাশা দেবী তনু এর স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মোঃ তারিকুর রহমান, দিঘলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হায়দার আলী মোড়ল, উপজেলা ভাইস চেয়ারম্যান মমতাজ শিরিন ময়না এবং উপজেলা ভাইস চেয়ারম্যান আলী রেজা বাচা।

বক্তরা বলেন, মা-এর জন্য নির্দিষ্ট কোন দিন নয় বরং প্রতিটি দিনই মা-দিবস।

যাদের জন্য আমরা পৃথিবীতে এসেছি তাদের সারা জীবন ভালোবাসতে হবে।প্রতিটি সন্তানের দায়িত্ব মা-বাবার সেবা করা।
মা সন্তানের জন্য আল্লাহর পাকের সব থেকে বড় নিয়ামক।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দিঘলিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম। প্রধান অতিথি বলেন, মায়ের পায়ের নিচে সন্তানের বেহস্ত।
যাদের মা আছে তারা মাকে ভালোবাসুন।
সব সময় মায়ের খোঁজ রাখুন। সন্তানের কিছু হলে সবার আগে মা জানতে পারে।

মা না খেয়ে সন্তাকে খাওয়ায়। অথচ সেই মাকে অনেকে কষ্ট দেয়। এটা ঠিক নয়। মা যেন কখনো কষ্ট না পায় সেদিকে সবার খেয়াল রাখা উচিত।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিঘলিয়া সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম, দিঘলিয়া ইউনিয়ন পরিষদের মেম্বার মোঃ আখতার হোসেন, মেম্বার রানা শেখ, ইউনিয়ন পরিষদের সচিব মোঃ আনসার আলী বিশ্বাস, বিশিষ্ট সাংবাদিক ইঞ্জিনিয়ার ওয়াহিদ মুরাদ, বিপুল সংখ্যক মা ও সন্তানেরা এবং এলাকার অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও