খুলনায় সন্ত্রাসীদের গুলিতে শাওন নামের এক যুবক গুরুতর আহত

মে ২০ ২০২৩, ১৭:২৭

Spread the love

সাগর কুমার বাড়ই , ভ্রাম্যমান প্রতিনিধি , খুলনাঃ খুলনা জেলায় সন্ত্রাসীদের ছোড়া গুলিতে শাওন নামে এক যুবক গুরুতর আহত হয়েছে।

গত শুক্রবার ১৯ ই মে ~ ২০২৩ ইংরেজি সন্ধ্যা ৬. ৪৫ মিনিটে খুলনা নগরীর রায়ের মহল এলাকায় এ ঘটনাটি ঘটে।খুলনার ১ নং রোড বয়রা এলাকার বাসিন্দা জনৈক শাহাজাহানের ছেলে শাওন ।বর্তমানে তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এলাকাবাসীর সূত্রে জানা যায় , রায়ের মহল আজিজের মোড়ে জনৈক শিপনের মোড়ে আড্ডা দিচ্ছিলেন শাওন।এ সময়ে ৪টি মোটরসাইকেল যোগে ৭ জন অজ্ঞাতনাম মুখোশধারী অস্ত্রধারী সন্ত্রাসী শাওনকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়তে থাকে।

এ সময়ে একটি গুলি তার ডান পায়ের হাটুর ওপর বিদ্ধ হয়। স্থানীয়রা এগিয়ে এলে মুখোশধারী সন্ত্রাসীরা পালিয়ে যায়।পরে তাকে উদ্ধার স্থানীয়রা চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোনাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: মমতাজুল হক বলেন, আজিজের মোড়ে শাওন নামে এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন।এ খবর জেনে সেখানে পুলিশ পাঠানো হয়েছে।তবে কি কারণে তার ওপর গুলি বর্ষণ করেছেন সন্ত্রাসীরা তা সঠিক করে বলতে পারেননি।

পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) তাজুল ইসলাম বলেন, এর আগেও শাওনের ওপর হামলা হয়েছিল।সেবার গুলি করতে এসে অস্ত্রসহ সন্ত্রাসী পুলিশের হাতে গ্রেপ্তার হয়।

তিনি বলেন, রাজনৈতিক কারণে তার ওপর হামলা হয়।এলাকায় আধিপত্য বিস্তার ও মাদক ব্যবসাকে কেন্দ্র করে শুক্রবার তাঁর ওপর হামলা করা হয়।তবে তদন্ত চলছে।তদন্ত সাপেক্ষ ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও