বোচাগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে ৪৩ বোতল ভারতীয় ফেন্সিগ্রীপসহ আটক ১

মে ২০ ২০২৩, ২১:৫৯

Spread the love

এনামুল মবিন(সবুজ)জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুর জেলার বোচাগঞ্জ থানাধীন ৫নং ছাতইল ইউনিয়নের রানীর ঘাট গামী সাত পুকুর এলাকায় বিশেষ অভিযানে ৪৩ বোতল নেশা জাতীয় কোডিন যুক্ত মাদকদ্রব্য ভারতীয় ফেন্সিগ্রীপসহ ১ জনকে গ্রেফতার করেছে বোচাগঞ্জ থানা পুলিশ।

শনিবার (২০ মে) মধ্যে রাতে বোচাগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল রাজ্জাক এর নেতৃত্বে এসআই মোঃ ফারুক হোসেন ও সঙ্গীয় ফোর্সসহ বোচাগঞ্জ থানাধীন ৫নং ছাতইল ইউনিয়নের রানীর ঘাট গামী সাত পুকুর এলাকায় অভিযান চালিয়ে নেশা জাতীয় কোডিন যুক্ত মাদকদ্রব্য ভারতীয় ফেন্সিগ্রীপসহ ১ মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কৃত আসামি হলেন, মোঃ আশিক(২৭) পিতা মৃত মাহাবুব আলম সাং- পশ্চিম ওকড়া, থানা- বিরল,জেলা- দিনাজপুর।

বোচাগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল রাজ্জাক এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন,দিনাজপুর পুলিশ সুপার শাহ্ ইফতেখার আহমেদ পিপিএম(সেবা)স্যার এর দিক নির্দেশনায় বোচাগঞ্জ থানা পুলিশের একটি দল শনিবার মধ্যরাতে বোচাগঞ্জ থানাধীন ৫নং ছাতইল ইউনিয়নের রানীর ঘাট গামী সাত পুকুর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় তার কাছ থেকে ৪৩ বোতল নেশা জাতীয় কোডিন যুক্ত মাদকদ্রব্য ভারতীয় ফেন্সিগ্রীপ জব্দ করা হয়।

এ বিষয়ে মাদক দ্রব্য আইনে ধারাঃ মামলা নং-৮, জিআর-৪৯/২৩,তারিখ -১৯/০৫/২০২৩ খ্রিঃ, ধারা- ৩৬(১) সারণির ১৪(খ) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ রুজু করা হয়। আসামিদ্বয়কে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়। উক্ত আসামির বিরুদ্ধে আরও ৫টি মাদক মামলা বিচারাধীন আছে।

উল্লেখ্য, অভিযান চলমান। সুনির্দিষ্ট তথ্য দিন সেবা নিন। মাদক নির্মূল/নিয়ন্ত্রণে সহায়তা করুন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও