রূপগঞ্জের পূর্বাচলে ডাকাত আতঙ্কে দিন কাটাচ্ছে স্থানীয়রা

মে ২১ ২০২৩, ১৮:৫৬

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জের পূর্বাচল এলাকায় ডাকাত আতঙ্কে দিন কাটাচ্ছে স্থানীয়রা। দিনদিন ডাকাতদের উৎপাতে বেড়েই চলছে। ডাকাতদের এ উৎপাতে জনগণের মাঝে আতঙ্ক বিরাজ করছে। পূর্বাচলে কারো না কারো বাড়িতে ডাকাতের সংঘবদ্ধ দল হানা দিয়ে জিনিসপত্র লুটপাট করে নিয়ে যাচ্ছে।

এছাড়াও বেশকিছু স্থানে ডাকাতির চেষ্টা করা হয়েছে বলেও জানা যায়। গত ২০ মে শনিবার মধ্যরাতে পূর্বাচল উপশহরের ১০ নং সেক্টরের হাড়ারবাড়ী এলাকার মোমেন মিয়ার বাড়িতে ডাকাত দলের সদস্যরা বিল্ডিংয়ের দ্বিতীয় তলার জানালার গ্লাস ভেঙ্গে ডাকাতির চেষ্টা চালায় । এসময় মোমেন ও তার পরিবারের লোকজনের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে ডাকাত দল পালিয়ে যায়। ডাকাতরা বিল্ডিংয়ের দ্বিতীয় তলার গ্লাস ভাঙ্গার সময় রুমে থাকা ব্যায়াম করার ট্রেডমিল মেশিন ভেঙ্গে গিয়ে ১ লাখ ৩৫ হাজার টাকার ক্ষতি সাধণ হয়।

এ ঘটনায় মোমেন মিয়া রূপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।পূর্বচলের স্থানীয়রা জানান, পূর্বাচলে দিন দিন ডাকাতি, চুরি ও ছিনতাইয়ের ঘটনা দিনদিন বেড়ে চলছে। দিন দুপুরেও ডাকাতরা ডাকাতি করে বেড়ায়। ডাকাতির ঘটনা বেড়ে যাওয়ায় নিরাপত্তার অভাবে ভুগতে হচ্ছে আমাদের। সারারাত ডাকাতদের আতঙ্কে থাকি। পরিবারের সবাইকে ডাকাতের আতঙ্কে রাত জেগে থাকতে হচ্ছে। পূর্বাচলে রাতে পুলিশ টহল দিলে ডাকাতদের উৎপাত কমবে বলেও জানান স্থানীয়রা।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ বলেন, পূর্বাচলে দিনে ও রাতে পুলিশ টহল দিচ্ছে। ডাকাতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও