বোচাগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে ভারতীয় ফেন্সিগ্রিপ ও হুইস্কিসহ আটক ৩

মে ২৩ ২০২৩, ০০:০৫

Spread the love

এনামুল মবিন(সবুজ)জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুর জেলার বোচাগঞ্জ থানাধীন ৫নং ছাতইল ইউনিয়নের পরমেশ্বরপুর গ্রাম হইতে বিশেষ অভিযানে নেশা জাতীয় কোডিন যুক্ত মাদকদ্রব্য ভারতীয় ফেন্সিগ্রিপ ও হুইস্কিসহ ৩ জনকে গ্রেফতার করেছে বোচাগঞ্জ থানা পুলিশ।

সোমবার (২২ মে) মধ্যে রাতে বোচাগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল রাজ্জাক এর নেতৃত্বে এসআই ফারুক হোসেন ও সঙ্গীও ফোর্সসহ বোচাগঞ্জ থানাধীন ৫নং ছাতইল ইউনিয়নের পরমেশ্বরপুর গ্রাম হইতে অভিযান চালিয়ে নেশা জাতীয় কোডিন যুক্ত মাদকদ্রব্য ভারতীয় ফেন্সিগ্রিপ ও হুইস্কিসহ ৩ মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কৃত আসামি হলেন, মোঃ শাহাবুদ্দিন ওরফে পচু(৩৭) পিতা মৃত আব্দুর রহমান ২। মোহাম্মদ মানিক মিয়া পিতা দেলোয়ার হোসেন ৩।মোহাম্মদ ফেরাজুল ইসলাম ফেরা পিতা মহসিন সর্বসাং ,পরমেশ্বরপুর, সর্বথানা- বোচাগঞ্জে, সর্বজেলা দিনাজপুর

বোচাগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল রাজ্জাক এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন,দিনাজপুর পুলিশ সুপার শাহ্ ইফতেখার আহমেদ পিপিএম(সেবা)স্যার এর দিক নির্দেশনায় বোচাগঞ্জ থানা পুলিশের একটি দল শনিবার মধ্যরাতে বোচাগঞ্জ থানাধীন ৫নং ছাতইল ইউনিয়নের পরমেশ্বরপুর গ্রাম হইতে বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৮৫ (পঁচাশি)বোতল নেশা জাতীয় কোডিন যুক্ত মাদকদ্রব্য ভারতীয় ফেন্সিগ্রীপ ও ৮ বোতল মদ( হুইস্কি) জব্দ করা হয়।

এ বিষয়ে মাদক দ্রব্য আইনে ধারাঃ মামলা নং-৯, তারিখ -১২/০৫/২০২৩ খ্রিঃ, ধারা- ৩৬(১) সারণির ১৪(খ) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ রুজু করা হয়। আসামিদ্বয়কে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।

উল্লেখ্য, অভিযান চলমান। সুনির্দিষ্ট তথ্য দিন সেবা নিন। মাদক নির্মূল/নিয়ন্ত্রণে সহায়তা করুন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও