রূপগঞ্জে বাড়িঘরে হামলা-ভাংচুর, নারীসহ ৪ জন আহত,আতঙ্কে ঘরছাড়া নিরীহ পরিবার

মে ২৩ ২০২৩, ২০:৪৩

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন নারীসহ একই পরিবারের চারজনকে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় প্রতিপক্ষের লোকজন বাড়িঘরে হামলা ভাংচুর ও লুটপাট চালিয়েছে বলেও অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার সকালে ভুক্তভোগী মোসলেমা বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দেন। সোমবার (২২ মে) সন্ধ্যায় উপজেলার তারাব পৌরসভার কাহিনা এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী মোসলেমা বেগম জানান, গত বেশকিছুদিন ধরে একই এলাকার জুয়েল, মনু মিয়া, সোহেল, উজ্জল, ইব্রাহিম, রতন, ও তারা মিয়াদের সঙ্গে মোসলেমা বেগমের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন গত সোমবার সন্ধ্যায় দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে মোসলেমা বেগমের বাড়িঘরে অতর্কিতভাবে প্রবেশ করে হামলা ভাংচুর চালাতে থাকে। এক পর্যায়ে মোসলেমা বেগমের ছেলে জসিম ভাংচুরে বাঁধা প্রদান করলে প্রতিপক্ষের লোকজন তাকে লোহার পাইপ দিয়ে

এলোপাথারি ভাবে পিটিয়ে গুরুতর জখম করে। এসময় মোসলেমা বেগমের মেয়ে তৃষা আক্তার (১৬), নাতি হৃদয় (২০) ও উদয় (১২) বাঁচাতে এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন তাদেরও পিটিয়ে গুরুতর জখম করেন। এসময় হামলাকারীরা নগদ আড়াই লাখ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

পরে উপায় না পেয়ে জসিম জরুরী সেবা ৯৯৯ এ কল দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির জন্য পাঠান। বর্তমানে তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। বর্তমানে পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় বাড়ি ছেড়ে অন্যত্র পালিয়ে রয়েছে। এ ব্যাপারে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যে বলে দাবি করেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরনের ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও