আনোয়ারা স্টুডেন্ট’স এসোসিয়েশন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর উদ্যোগে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা

জুলাই ২১ ২০২৩, ১৬:৫৩

Spread the love

আনোয়ার হোসেন, বুরো প্রধান চট্টগ্রাম :আনোয়ারা স্টুডেন্ট’স এসোসিয়েশন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর উদ্যোগে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান ১৮ জুলাই ২০২৩ তারিখ দুপুর ১২:৩০ টায় চবি গ্রন্থাগার মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চবি মাননীয় উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে। এ ছাড়াও বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন চবি ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর মোঃ হেলাল উদ্দিন নিজামী এবং চবি সমাজ বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর সিরাজ উদ দৌল্লাহ। আলোচক হিসেবে উপস্থিত ছিলেন চবি আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সহকারী অধ্যাপক জনাব মোহাম্মদ তারেক চৌধুরী, চবি ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক জনাব কানিজ ফাতেমা এবং চবি মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক জনাব নাজমা কবির। অনুষ্ঠান উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগ চবি শাখার যুগ্নসাধারণ সম্পাদক জনাব মোহাম্মদ ইলিয়াস।

মাননীয় উপ-উপাচার্য (একাডেমিক) তাঁর বক্তব্যে উপস্থিত সকলকে শুভেচ্ছা জানান। তিনি বলেন, আনোয়ারা স্টুডেন্ট’স এসোসিয়েশন সহ এলাকাভিত্তিক বিভিন্ন সংগঠন চবি শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ে ভর্তির কাজে সহযোগিতাসহ বিভিন্ন গঠনমূলক কার্যক্রমে যে ভূমিকা রেখে চলেছে তা অত্যন্ত প্রশংসনীয়। মাননীয় উপ-উপাচার্য বলেন, বাংলাদেশের বিভিন্ন জেলা-উপজেলা থেকে যেসকল শিক্ষার্থী এ বিশ্ববিদ্যালয়ে একটি কঠিন প্রতিযোগিতামূলক ভর্তি পরীক্ষার মাধ্যমে ভর্তির সুযোগ লাভ করেছে তারা অত্যন্ত সৌভাগ্যবান। এ সুযোগকে যথাযথভাবে কাজে লাগিয়ে শিক্ষার্থীরা সময়ের প্রতি নিষ্ঠাবান থেকে সম্মানিত শিক্ষকদের আদেশ-উপদেশ মেনে জ্ঞান আহরণে ব্রতী হবার পাশাপাশি যোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠে নিজ নিজ এলাকা ও দেশের সুনাম বৃদ্ধি করবে এটাই প্রত্যাশিত। মাননীয় উপ-উপাচার্য বিদায়ী শিক্ষার্থীদের সফল কর্মময় জীবন প্রত্যাশা করেন।

আনোয়ারা স্টুডেন্ট’স এসোসিয়েশন, চবি এর সভাপতি জনাব শাহ এম আবু বকর এর সভাপতিত্বে এবং সংগঠনের সহ-সভাপতি আয়েশা সিদ্দিকা ও সাবেক সাধারণ সম্পাদক মোঃ আবুল বশর এর সঞ্চালনায় অনুষ্ঠানে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সদস্য ইসরাত, ইখতিয়ার, আলমগীর ও গোলাম মোস্তফা। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক জনাব রিয়াজ উদ্দিন এবং সদস্য জনাব শাহিল কবির। অনুষ্ঠানে উক্ত সংগঠনের বিপুল সংখ্যক সদস্যবৃন্দ ও অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও