বাগেরহাটের নতুন ডিসি মোঃ খালিদ হোসেন রামপালে সুধী সমাজের সাথে মতবিনিময় করেন

আগস্ট ০৭ ২০২৩, ০৭:২৬

Spread the love

মোঃইকরামুল হক রাজিব, স্পেশাল ক্রাইম রিপোর্টারঃ বাগেরহাটের রামপাল উপজেলায় কর্মরত সকল কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, গণ্যমান্য ব্যক্তি ও সুধী সমাজের সাথে বাগেরহাট জেলার নবাগত জেলা প্রশাসক মোহাঃ খালিদ হোসেন’র সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। (৬ আগস্ট) রবিবার বিকাল ৩.০০ টায় রামপাল উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। রামপাল উপজেলা নির্বাহী অফিসার নাজিবুল আলমের সভাপতিত্বে ও রামপাল কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক মোঃ সাইফুল আলম বকতিয়ারের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেব উপস্থিত থেকে বক্তব্য রাখেন নবাগত জেলা প্রশাসক মোঃ খালিদ হোসেন।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ নূরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ হোসেনেয়ারা মিলি, রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস. এম. আশরাফুল আলম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শেখ মোজাফফর হোসেন, বাগেরহাট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ও বাঁশতলী ইউপি চেয়ারম্যান শেখ মোঃ মোস্তাফিজুর রহমান সোহেল, অধ্যক্ষ খালিদ আহমেদ, রামপাল প্রেস ক্লাবের সভাপতি হাওলাদার আঃ হাদী, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ সাদী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহাকরী কমিশনার (ভূমি) সেখ সালাউদ্দিন দিপু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুকান্ত কুমার পাল, রামপাল সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মোঃ নাসির উদ্দিন, হুড়কা ইউপি চেয়ারম্যান তপন কুমার গোলদার, রাজনগর ইউপি চেয়ারম্যান মোসাঃ সুলতানা পারভীন (ময়না), সাবেক অধ্যক্ষ মোঃ মজনুর রহমান, উপজেলা প্রকৌশলী মোঃ গোলজার হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এস.এ. আনোয়ারুল কুদ্দুস, যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ নাসির উদ্দিন, উপজেলা দূর্নিতী প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব আকবর আলী, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক এ্যাড. ও সাংবাদিক চয়ন মন্ডল, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাংবাদিক মোঃ হাফিজুর রহমান, উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেনসহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাবৃন্দ, উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, সাংবাদিকবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দসহ এলাকার বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন যে, মাদক বর্তমানে এক ভয়ানক সমস্যা। যে কোন মূল্যে তিনি মাদককে নিয়ন্ত্রন করার আহবান জানান। তিনি সকলকে কাজের পাশাপাশি প্রত্যেকের ছেলে-মেয়েদের সাথে সময় দেয়ার আহবান জানান। বাল্য বিবাহের কথা উল্লেখ করে তিনি বলেন যে, বাগেরহাটে বাল্য বিবাহের হার অনেক বেশী। তিনি বাল্য বিবাহ নিয়ন্ত্রের উপর ও গুরুত্ব আরোপ করেন। সরকারী কর্মকর্তাদের তিনি জনগণের প্রতি অধিক দায়িত্বশীল আচারণ করার পরামর্শ দেন। মতবিনিময় সভায় যোগদানের পূর্বে তিনি বিদ্যালয় ও একটি কমিউনিটি ক্লিনিক ভিজিট করেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও