দিনাজপুর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন বজলুর রশিদ

অক্টোবর ০৫ ২০২৩, ১৪:৪৫

Spread the love

এনামুল মবিন(সবুজ)জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ(ওসি) মোঃ বজলুর রশিদ।

বুধবার (৪ অক্টোবর) দিনাজপুর পুলিশ সুপার এর কার্যালয়ে মাসিক আইন শৃংখলা পর্যালোচনা সভায় দিনাজপুর পুলিশ সুপার শাহ্ ইফতেখার আহমেদ চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ(ওসি) মোঃ বজলুর রশিদ এর হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন।

মামলা তদন্ত, মাদক উদ্ধার, গ্রেপ্তারি পরোয়ানা তামিলসহ সার্বিক আইন-শৃঙ্খলা ও নিরাপত্তায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার কারণে তাকে এ সম্মাননা দেওয়া হয়েছে।

এ বিষয়ে চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ(ওসি) মোঃ বজলুর রশিদ বলেন, এ অর্জন শুধু আমার একার নয়, এ অর্জন আমার থানার সকল ফোর্সের সম্মিলিত প্রচেষ্টা ও চিরিরবন্দর উপজেলা বাসীর সহযোগিতার ফল।

তিনি আরো বলেন,আমি চিরিরবন্দর থানায় যোগদানের পর থেকে দিনাজপুরের সুযোগ্য পুলিশ সুপার জনাব, মোঃ শাহ ইফতেখার আহমেদ (পিপিএম) স্যারের দিকনির্দেশনা,পরামর্শ ও চিরিরবন্দর উপজেলাবাসী আমাকে আমার কাজে সহযোগিতা করায় এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, মাদক উদ্ধার ও জনগণের নিরাপত্তা নিশ্চিত করাসহ বিভিন্ন কাজে অবদান রাখার কারনে আমি এ পুরস্কার অর্জন করতে সক্ষম হয়েছি। এই স্বীকৃতি আমাকে আরো আন্তরিকভাবে কাজ করার অনুপ্রেরণা জোগাবে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও