চিরিরবন্দরে স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করায় ২ যুবকের কারাদন্ড 

ফেব্রুয়ারি ১৮ ২০২৪, ২২:১৬

Spread the love

এনামুল মবিন(সবুজ),জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুর চিরিরবন্দরে স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করায় ভ্রাম্যমান আদালতে ২ যুবকের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

গত ১৭ ফেব্রুয়ারী শনিবার সন্ধা ৬ টায় উপজেলার আব্দুলপুর ইউনিয়নের বানিয়াপাড়ায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এ কে এম শরীফুল হক ঘটনাস্থলে উপস্থিত হয়ে ২ যুবক স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগ স্বীকার করলে তাদের ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন, ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলার নতুন পাড়া এলাকার ওবায়দুর রহমানের ছেলে আরিফুর রহমান (২৪) ও একই উপজেলার চেংমারী এলাকার নুরুজ্জামানের ছেলে নাঈমুর রাহাত সৌরভ (১৯)।

জানা যায়, স্কুল থেকে বিকেল সাড়ে ৩ টায় অতিরিক্ত ক্লাস শেষে জনৈক স্কুল ছাত্রী বিকেলে বাড়ি ফেরার পথে আরিফুর রহমান ও নাঈমুর রাহাত সৌরভ মোটর সাইকেলযোগে এসে ওই স্কুল ছাত্রীর পথরোধ করে উত্ত্যক্ত করে, ক্যামেরা দিয়ে ছবি তোলার চেষ্টা করে। ওই স্কুলছাত্রী একটি ভ্যানে উঠে দ্রুত বাড়ির দিকে রওয়ানা দিলে ওই যুবকেরা পিছু নিয়ে মেয়েটির বাড়ির পাশে যায়। এসময় ওই স্কুল ছাত্রী ভ্যান থেকে নেমে দৌড়ে দ্রুত একটি বাড়িতে ঢুকে পড়লে আশেপাশের লোকজন ঘটনাটি দেখে যুবকদের আটক করে রাখে। সন্ধায় উপজেলা নির্বাহী অফিসারকে ঘটনাটি জানালে তিনি ও থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান দ্রুত এসে মেয়ের জবানবন্দি শুনে ভ্রাম্যমান আদালত বসিয়ে দন্ডবিধি ৫০৯ ধারায় যুবকদের ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

 

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও