দিনাজপুরে স্ত্রী ও শিশু কন্যাকে পিটিয়ে হত্যা,ছেলে শিশুটি হাসপাতালে ভর্তি আছে

এপ্রিল ২২ ২০২৪, ০৮:২৩

Spread the love

এনামুল মবিন(সবুজ)জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার হেয়াতপুর গ্রামে শহিদুল ইসলাম (৩৭) নামে এক ব্যক্তি তার স্ত্রী ও শিশু কন্যাকে বাঁশ দিয়ে পিটিয়ে হত্যা করেছেন। চিকিৎসাধীন অবস্থায় ছেলে হাসপাতালে।

শনিবার (২০ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে তার নিজ বাড়িতে এ ঘটনাটি ঘটেছে ।

নিহতরা হলেন, শহিদুল ইসলামের স্ত্রী মর্জিনা বেগম ও তার ছোট মেয়ে আরফিন আক্তার (৫)। এ ঘটনায় তাদের ছেলে শিশু আল আমিন (১২) রংপুর মেডিকেলে কলেজ হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ(ওসি) তাওহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, গতকাল শনিবার রাত ৯টার দিকে সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি ওই নারীর মরদেহ উঠানে পড়ে আছে। এ সময় গুরুতর আহত দুই ছেলে-মেয়েকে উদ্ধার করে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয়। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে কলেজ হাসপাতলে পাঠান, হাসপাতালে ৫ বছরের মেয়েটির মৃত্যু হয়।

অফিসার ইনচার্জ(ওসি) আরো বলেন, এ ঘটনায় রাতেই ঘাতক স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সন্তাদের শাসন করা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে তিনি বাঁশ দিয়ে তার স্ত্রী ও দুই সন্তানকে আঘাত করেন।

এ ঘটনায় মামলা দায়ের করে আসামিকে দিনাজপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

 

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও