দিনাজপুরের ৩ উপজেলায় ভোটগ্রহণ শুরু,বৃষ্টির জন্য ভোটার উপস্থিতি কম

মে ০৮ ২০২৪, ২৩:৪০

Spread the love

এনামুল মবিন(সবুজ),জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুরে উপজেলা নির্বাচনের প্রথম ধাপে ৩টি উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ চলছে। রাত থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির কারণে ভোটকেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি কম।

বুধবার (৮ মে) সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয় জেলার হাকিমপুর,ঘোড়াঘাট ও বিরামপুর উপজেলায় ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। ৩টি উপজেলায় ৩ পদে ৩৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর আগে হাকিমপুর উপজেলায় ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান ২ পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় শুধু মাত্র চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী লড়াই করছেন।

হাকিমপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থীরা জানান, সুন্দরভাবে ভোটগ্রহণ শুরু হয়েছে। গতকাল রাত থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হওয়ায় ভোটার উপস্থিতি কম। তবে আকাশ পরিষ্কার হলে ভোটার উপস্থিতি বাড়বে বলে আশাবাদী।

হাকিমপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা শিমুল সরকার বলেন, সকাল ৮টা থেকে এ উপজেলায় শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ শুরু হয়েছে। সকাল থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হওয়ায় ভোটার উপস্থিতি কম। আবহাওয়া ঠিক হলে কেন্দ্রে ভোটর উপস্থিতি বাড়বে।

হাকিমপুর উপজেলা পরিষদ নির্বাচনে ৩৬ টি কেন্দ্রের মাধ্যমে ৮০ হাজার ৩৬৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবে।

বিরামপুরে প্রতিকূল আবহাওয়ায় সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। তবে ভোটকেন্দ্রে ভোটারের উপ‌স্থি‌তি কম।

বিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ১ লক্ষ ৫১ হাজার ৬৪৬ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন।

ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ চলছে। তবে মধ্য রাত থেকে আকাশ থেকে ঝরছে বৃষ্টি। বৃষ্টির কারণে অধিকাংশ কেন্দ্রে ভোটার সংখ্যা কম।

ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৪ টি কেন্দ্রের মাধ্যমে ১ লক্ষ ৭ হাজার ৮২ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবে।

 

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও